বাংলা সিরিয়ালবিনোদন

দিব্যজ্যোতি-রোশনির প্রেমের সম্পর্কে জোর গুঞ্জন! উত্তরে কী জানাল ‘দেশের মাটি’ কিয়ান

×
Advertisement

বাংলা ধারাবাহিক আমাদের একটি রোজকার বিনোদনের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে উঠে এসেছে বেশ কিছু বছর ধরে। এর আগে তেমন ভাবে চল না থাকলেও, এখন প্রায় প্রত্যেকদিন আমরা দেখতে পাই সন্ধ্যে হতে না হতেই আমাদের বাড়ির মা কাকিমারা টিভির সামনে রিমোট নিয়ে বসে যান। বাংলা সিরিয়ালের চরিত্ররা যেন বাড়ির সকলের কাছে একটি আসল পরিবার হিসেবে উপস্থাপিত হয়। বর্তমানে সিরিয়ালের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে “দেশের মাটি”। এই সিরিয়ালের অভিনেতা চরিত্র কিয়ান ওরফে সবার প্রিয় দিব্যজ্যোতি দত্ত। এই দিব্যজ্যোতির সাথে “ফেলনা” অভিনেত্রী রোশনির প্রেমের সম্পর্ক রয়েছে বলে জোর গুঞ্জন উঠেছে টলি মহলে।

Advertisement

দিব্যজ্যোতি ও রোশনি হল জিম পার্টনার। তারা মাঝে মাঝেই জিমে গিয়ে শরীরচর্চা করার বিভিন্ন ভিডিও এবং ছবি তাদেরকে ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করে থাকে। গতকাল বৃহস্পতিবার রোশনি ইনস্টাগ্রামের পাতায় একটি রিল ভিডিও পোস্ট করেছে যাতে দেখা গিয়েছে দিব্যজ্যোতিকে। ভিডিওতে দিব্যজ্যোতি ২০১৯ সালের জনপ্রিয় গান খোকার কথাতে ঠোঁট মিলিয়ে ভিডিও বানিয়েছে। ভিডিওতে বলতে শোনা গিয়েছে, “আমার মা বলেছিল খোকা তুই প্রেম করিস না। ভালো ছেলের কপালে ভালো মেয়ে জোটে না!” সেই ভিডিওর পাশেই রোশনি তার এক্সপ্রেশন দেখিয়ে ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করে এবং ক্যাপশন দেয়, “হে জিম বাডি। তুমি স্বপ্নের রাজ্যে বাস করছ।” এই ভিডিও পোস্ট করতেই মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।


এই প্রথম কোনো পোস্ট তাদের ভাইরাল হলো এমন নয়। এর আগেও একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছিল যা শেয়ার করেছিল রোশনি। ছবিতে দেখা গিয়েছিল জিমে দীর্ঘক্ষন ঘাম ঝরানোর পর দিব্যজ্যোতির কাঁধে মাথা রেখে পরম নিশ্চিন্তে বসে আছেন তিনি। সেই ছবির ক্যাপশনে লেখা ছিল, “Superman with superwoman!” এই ছবি নিমেষে ভাইরাল হয়ে যায় এবং অনুরাগীরা বিশ্বাস করতে শুরু করে যে তারা দুজন প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন। যদিও বা দুজনে সেই জল্পনা উড়িয়ে দিয়ে দাবি করেছেন যে তারা শুধুমাত্র ভালো বন্ধু এবং জিম পার্টনার।

Advertisement

Related Articles

Back to top button