ক্রিকেটখেলাভাইরাল & ভিডিও

খালি গলায় হিন্দি ক্লাসিক গান গেয়ে ভাইরাল হলেন মহেন্দ্র সিং ধোনি, দেখুন ভিডিও

Advertisement

সম্প্রতি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি (Mahendra singh Dhoni)-এর একটি সুপারকুল ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  ভিডিওতে মাহি-কে জনপ্রিয় একটি হিন্দি ক্লাসিক গান গাইতে দেখা যাচ্ছে। মাহি-র ফ্যানরা মাহিকে গান গাইতে দেখে অত্যন্ত আনন্দিত।

প্রকৃতপক্ষে ভিডিওটি 2019 সালের ডিসেম্বর মাসের। মহেন্দ্র সিং ধোনির রাঁচির বাড়িতে একটি ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষী(sakshi dhoni)। এই পার্টিতে উপস্থিত ছিলেন টিভি প্রোডিউসার নীতি(Neeti) এবং প্রীতি সিমোস(preeti simoes)। এছাড়া উপস্থিত ছিলেন বিখ্যাত পঞ্জাবি গায়ক-অভিনেতা জসসি গিল (jassi gil)। পার্টিতে ধোনিকে দেখা গিয়েছিল যথেষ্ট ফাঙ্কি মুডে।

পার্টিতে সবার অনুরোধে ক্যাপ্টেন কুল গান গেয়েছেন।  গানটি অবশ্য তিনি গেয়েছেন তাঁর প্রিয়তমা স্ত্রী সাক্ষীর উদ্দেশ্যে।  গানটি ছিল জনপ্রিয় ক্লাসিক গান ‘যব কোই বাত বিগড় যায়ে’। ধোনি তাঁর সাধ‍্যমত গানটি গাইবার চেষ্টা করলেও মাঝখানে গানের কথা ভুলে গিয়ে ডায়েরি দেখে মনে করার চেষ্টা করেছিলেন।  ধোনির গানে হয়তো দক্ষতা ছিল না, কিন্তু ছিল স্ত্রী সাক্ষীর জন্য অকৃত্রিম ভালোবাসা যা গানটিকে পরিপূর্ণ করেছে। পরে প্রোডিউসার প্রীতি সিমোস ইন্সটাগ্রামে ভিডিওটি শেয়ার করে মজা করে লিখেছেন, ধোনির গানটি শুনতে হলে কিন্তু রিস্ক নিয়ে শুনতে হবে। ক্যাপ্টেন কুল-এর সুপার কুল অনুরাগীরা জানিয়েছেন, ‘’মাহি কে লিয়ে কুছ ভি”।

Tags

Related Articles

Back to top button