ক্রিকেটখেলা

পিছিয়ে গেল ধোনির ক্রিকেটে ফেরা, হতাশ ভক্তরা

×
Advertisement

করোনা ভাইরাস এর আতঙ্ক ধীরে ধীরে বেশ ভালোই ফেলেছে ভারতবর্ষেও। একে একে বাতিল বা স্থগিদ হয়ে যাচ্ছে বিভিন্ন স্পোটিং ইভেন্ট। আইপিএল এর একটি জনপ্রিয় লীগেও তার প্রভাব পড়েছে। শনিবার তড়িঘড়ি বৈঠক আহ্বান করেন বিসিসিআই বোর্ড সভাপতির গঙ্গোপাধ্যায়। এই বৈঠকের পর তিনি জানান আগামী ১৫ এপ্রিল পর্যন্ত আইপিএলের উদ্বোধন পিছিয়ে দেওয়া হয়েছে অর্থাৎ ২৯ শে মার্চ শুরু হচ্ছে না আইপিএল। ১৫ এপ্রিল এর পর কাটছাঁট করে এই টুর্নামেন্ট আয়োজনের ব্যাপারে ভাবনা চিন্তা করছি বিসিসিআই। কীভাবে আয়োজিত হবে তার রূপরেখা এখনও কিছু জানানো হয়নি।

Advertisement

২৯ মার্চ মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে উদ্বোধন ওয়ার কথা ছিল আইপিএলের। নক আউট ছাড়া বাকি ম্যাচ গুলির জন্য নির্দিষ্ট সূচিও তৈরি হয়ে গিয়েছিল। সেই অনুযায়ী প্রস্তুতি শুরু করে দেয় অনেক ফ্র্যাঞ্চাইজি। তার মধ্যে চেন্নাই সুপার কিংস অন্যতম। মহেন্দ্র সিংহ ধোনি সহ অন্যান্য খেলোয়াড়দের নেট অধিবেশনের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ। সেই বিশ্বকাপ সেমিফাইনাল এর পর ধোনির খেলা দেখার জন্য মুখিয়ে ছিলেন অনুরাগীরা। চেন্নাই সুপার কিংস এর নেট অধিবেশন দেখতেও ভিড় করেন তারা।

আরও পড়ুন : আপাতত স্থগিত IPL, এরই মাঝে আইপিএল নিয়ে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি

Advertisement

আইপিএল এক পক্ষকাল পিছিয়ে যাওয়ার জন্য চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ তাদের প্রস্তুতিপর্ব আপাতত সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। সেইজন্য ক্যাপ্টেন কুল ধোনিও তার বাড়ি ফিরে গেলেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করে ধোনির বাড়ি ফেরার কথা জানিয়ে দেয় সিএসকে। ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ি ফেরার পূর্বে ভক্তদের সাথে কথা বলছেন তিনি এবং তাদের আবদার মিটিয়ে অটোগ্রাফ দিচ্ছেন তিনি। ধোনিকে ক্রিকেট মাঠে দেখার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে অনুরাগীদের।

Related Articles

Back to top button