বলিউডবিনোদন

৮০ বছর বয়সে স্ত্রী হেমা মালিনীকে ছেড়ে অন্য নারীকে আলিঙ্গন করছেন ধর্মেন্দ্র, ইন্টারনেটে ফাঁস গোপন ছবি

শাবানা আজমির সাথে রোমান্টিক হতে দেখা গিয়েছে ধর্মেন্দ্রকে

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে এক অন্যতম জনপ্রিয় নাম হল ধর্মেন্দ্র। আমাদের আগের প্রজন্ম থেকে শুরু করে এখনও অব্দি সকলেই ধর্মেন্দ্রের কোনো না কোনো হিট হিন্দি ছবি নিশ্চয়ই দেখেছেন। শুনলে অবাক হবেন যে এই অভিনেতা তাঁর ৮২ বছর বয়সে ক্যামেরার সামনে এসে কাজ করেছেন “ইয়ামলা পাগলা দিবানা ফির সে” সিনেমায়। সিনেমা দেখে দর্শকরা অবাক হয়ে গিয়েছিলেন যে উত্তেজনা উদ্দীপনায় তিনি সানি বা ববি দেওলকেও হার মানাচ্ছেন। এত বয়সে ধর্মেন্দ্রর মন মাতানো পারফরম্যান্স সকলকেই অবাক করে দিয়েছিল।

Advertisement

আসলে ধর্মেন্দ্র বলিউডে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। তার অভিনয় ক্যারিয়ার বলিউডের এক গোল্ডেন পর্ব। নিজের কাজের প্রতি ব্যাপক নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম এই অভিনেতার সাফল্যের চাবিকাঠি। আর তাই তো ভারত ভূখণ্ডের লাখ লাখ মানুষ এই অভিনেতার ফ্যান। অবশ্য শুধু ভারত ভূখণ্ডের কথাটা বলা ভুল হবে। ধর্মেন্দ্রর অনুরাগী বিদেশের মাটিতেও ছড়িয়ে রয়েছে। অভিনেতার ব্যক্তিগত জীবনের দিকে উঁকি দিলে জানা যায় সে গোটা জীবনে দুইবার বিয়ে করেছেন। প্রথমে চার সন্তানের জনক হওয়ার পর তিনি হেমা মালিনীকে দ্বিতীয়বার বিয়ে করেন। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে অভিনেতা তার দুই স্ত্রী ছাড়াও অন্য এক নারীর সাথে সম্পর্ক রেখেছেন।

শুনতে অবাক লাগলেও, এমনটাই সত্যি। কারণ সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল হয়ে গিয়েছে ওই তৃতীয় নারীর সাথে ধর্মেন্দর মিষ্টি ছবি। জানিয়ে রাখি যার সাথে ধর্মেন্দ্রর সম্পর্কর কথা বলা হচ্ছে তিনি হলেন শাবানা আজমি। তাকেও যে দেখতে অপরুপ সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি ধর্মেন্দ্র এবং শাবানা আজমির কিছু ছবি ভাইরাল হতে যেখানে দেখা গিয়েছে তারা একে অপরকে আলিঙ্গন করে রয়েছেন। আর সেই ছবি দেখেই অনেকে মনে করেছেন যে এবার হয়তো ধর্মেন্দ্র দুই স্ত্রীকে ছেড়ে এই বয়সে এসে শাবানা আজমির প্রেমে মশগুল হয়েছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে এখন একটাই প্রশ্ন, তাহলে কি ৮০ বছর বয়স পেরিয়ে গিয়ে দুই স্ত্রীকে ছেড়ে শাবানার সাথে বাকি জীবনটা কাটাতে চান ধর্মেন্দ্র? তবে এখানে রয়েছে সামান্য টুইস্ট। এটি আসলে তাদের অন্তরঙ্গ মুহূর্তের কোনো ফাঁস হওয়া ছবি না। আসলে ধর্মেন্দ্র এবং শাবানা আজমি সম্প্রতি একটি রোমান্টিক ছবির শুটিংয়ে কাজ করছেন। সিনেমার নাম ‘রকি অউর রানী কি প্রেম কাহিনী’। এই সিনেমাতেই ধর্মেন্দ্র এবং অভিনেত্রী শাবানা আজমি একে-অপরের সাথে রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছেন। সিনেমার শুটিংয়ের সময় বিশেষ মুহূর্তের একটি ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে।

Related Articles

Back to top button