টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

বিয়ের এক বছর পর বিশেষ একটি নিয়ম ভাঙলেন উত্তম কুমারের নাতবৌ দেবলীনা

Advertisement

তিন বছর খুল্লামখুল্লাম প্রেম করে গত বছর ডিসেম্বর মাসে বিয়ে করেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। বিয়ের পর দুজন দুজনেই নিজেদের অভিনয়ের কাজে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। তবে এদের ভালোবাসার কোনো ভাঁটা পড়েনি। ব্যস্ত শিডিউলের মধ্যে দুজনে রোজ নিয়ম করে সকালবেলা সাইকেল চালানো, গৌরবের জন্য মাঝেমধ্যেই নানান খাবার রান্না করেন দেবলীনা। এমনভাবে ভালোই চলছে তাদের সুখের সংসার। নিজেদের সংসার করার নানান মুহূর্ত শেয়ার ও করেন দুজনে।

Advertisement

দেখতে দেখতে দুজনের ভালোবাসার সংসারের বয়স এক এ পা দিল। ৯ ডিসেম্বর ভিকি-ক্যাটের বিয়ের দিনই প্রথম বিবাহবার্ষীকি পালন করলেন দেবলীনা আর গৌরব। দেখতে দেখতে উত্তম কুমারের নাতির সাথে বিয়ের একটা বছর কাটিয়েই ফেললেন দেবলীনা কুমার। বিবাহবার্ষীকির দিন কয়েক আগে থেকেই এই বিশেষ দিনের জন্য শুরু করে দিয়েছিলেন কাউন্টডাউন। বিবাহবার্ষিকীর আগের দিন রাত থেকেই স্বামীর সাথে শুরু করে দিয়েছিলেন সেলিব্রেশন।

Advertisement

দেবলীনার ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা ছিল সেলিব্রেশনের নানা ছবি। কখনও কেক কেটে সেলিব্রেশন, কখনও বা দুজনের হাসিমুখের ছবি পোস্ট করেছেন তিনি। গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের কিছু মুহূর্ত আরো একবার ফিরে দেখছিলেন অভিনেত্রী। মেহেন্দির দিন নিজের হাতে গৌরবের নাম লিখিয়েছিলেন অভিনেত্রী। এক বছর পরে ফিরে দেখা ছবিতে গৌরবকে সোশ্যাল ওয়ালে ট্যাগ করে সে মিষ্টি দিনের কথা মনে করিয়ে দিয়েছেন। কখনও ফিরে দেখেছেন বিয়ের সকালের নান্নিমুখের সাজ। এক বছর হইহই করে বন্ধুত্ব সেলিব্রেট করলেন দম্পতি।

তবে বিয়ের একবছর হতে না হতে এই বিশেষ নিয়ম ভাঙলেন উত্তমকুমারের নাতবৌ দেবলীনা৷ আর এতেই তিনি খুশিও হলেন খুবই৷ বিয়ের পরের এক বছর নতুন বউয়ের চুল কাটাতে নেই। এমন নিয়ম বহু হিন্দু বাঙালি পরিবারে রয়েছে। অনেকেই তা নিষ্ঠা ভরে পালন করেন। দেবলীনা কুমার ব্যতিক্রম নন। তাঁর পরিবারেও এই নিয়ম রয়েছে। আর তা আনন্দ করে পালন করেছেন অভিনেত্রী। তবে বিবাহবর্ষিকীর পর করিয়েছেন নিজের নতুন হেয়ার কাট। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। একই সঙ্গে জানিয়েছেন নিজের এই উপলব্ধির কথাও। কিছু নিয়ম আনন্দ করে পালন করতে ভালবাসেন তিনি। তাই এই নিয়ম পালন করেন। এরপর অনুগামীরারা ভালোবাসা জানিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button