টলিউডবিনোদন

নামমাত্র পোশাক, ছুটি নিয়ে সমুদ্রসৈকতে উত্তম কুমারের নাতবউ দেবলিনা কুমার

তার পরনে ছিল হট প্যান্ট এবং কাল রংএর ক্রপ টপ

×
Advertisement

দেবলিনা কুমার, তিনি যতটা পরিচিত তার অভিনয়ের জন্য, তার থেকে অনেক বেশি পরিচিত হয়তো উত্তম কুমারের নাত বউ হিসেবে। গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহের পরে বর্তমানে দেবলিনা বেশ লাইম লাইটে উঠে এসেছে নতুন করে। অন্যদিকে তিনি আবার এবারের বিধানসভা নির্বাচনে রাসবিহারী কেন্দ্রে তৃণমূল প্রার্থী দেবাশীষ কুমার এর কন্যা।

Advertisement

নাচ এবং মডেলিংয়ের জন্য প্রথম থেকেই তিনি অত্যন্ত পরিচিত ছিলেন। তবে সম্প্রতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত প্রাক্তন ছবিতে অভিনয় করার পরে তিনি টলিউডের একজন পরিচিত মুখ হয়ে উঠেছেন। এছাড়াও হামি নামক সিনেমাতে তাকে দেখা গিয়েছে একটি চরিত্রে। এরপরে তাকে দেখা গেছে গোত্র নামক একটি সিনেমাতে।

Advertisement

বেশ কয়েক বছর ধরেই দেভলিনা কুমার সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। সম্প্রতি বিক্রম ঘোষের গেন্দা ফুল গানের সঙ্গে নাচের পর তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন।মাঝেমধ্যেই তিনি তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বেশ কিছু নাচের ভিডিও এবং শরীরচর্চার ভিডিও প্রকাশ করেন। সম্প্রতি নতুন করে তিনি একটি নাচের ভিডিও প্রকাশ করেছেন।

ব্যস্ত সিডিউল থেকে কিছু দিনের বিরতি নিয়ে একটি সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছেন দেবলিনা কুমার। সেখানেই হট প্যান্ট এবং কালো ক্রপ টপ পরে দুর্দান্ত নেচে এই ভিডিওটি তৈরি করেছেন তিনি। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করা মাত্রই তার অনুগামীদের অত্যন্ত পছন্দের ভিডিও হয়ে উঠেছে। বলাই বাহুল্য, বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি অত্যন্ত ভাইরাল।

Related Articles

Back to top button