বিনোদন

(Web Series) দেওরের সঙ্গে জোর করে রোমান্স করলেন বৌদি, দেখুন এই ঘাম ঝরানো ওয়েব সিরিজ

ঘরে দাদার অনুপস্থিতিতে দেওরের সঙ্গে বৌদির কর্মকাণ্ড দেখে আপনিও এই তীব্র শীতে উষ্ণতা অনুভব করুন।

Advertisement

Advertisement

বলিউড সিনেমার একঘেঁয়েমি দূর করতে আজকাল বেশিরভাগ লোক ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। বিশেষ করে OTT প্ল্যাটফর্মে হট ওয়েব সিরিজ গুলো বেশি ভিউ পাচ্ছে। যদি এই মুহূর্তে আপনি একাকিত্বের বেশ কিছুটা সময় অতিবাহিত করতে চান, তবে আজকের নিবন্ধে বর্ণিত ওয়েব সিরিজটি দেখে আসুন। কারণ, আজকের নিবন্ধে আমরা আপনাদের এমন একটি ওয়েব সিরিজের সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি, যার প্রতিটি দৃশ্যে রয়েছে টানটান উত্তেজনা এবং ঘাম ঝরানো দৃশ্য।

Advertisement

আমরা আপনাদের বলি, ডিজিটাল অ্যাপ্লিকেশনে একাধিক ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সর্বাধিক ভিউ অর্জন করে থাকে অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজের পাশাপাশি থ্রিলার এবং হাসির ওয়েব সিরিজ করা হলেও তুলনামূলকভাবে যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ গুলি দেখতে বেশি পছন্দ করেন নেটিজেনরা। আর এই কারণে বিভিন্ন ধরনের প্রাইম অ্যাপ্লিকেশনে প্রতিদিন যৌনতায় ভরা কোন না কোন ওয়েব সিরিজ রিলিজ করা হয়।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে এসেছি, যা দেখতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে। নতুবা নির্জন স্থান খুঁজে নিতে হবে আপনাকে। সম্প্রতি ডিজিটাল অ্যাপলিকেশন উল্লুতে রিলিজ করা হয়েছে “দেবরজি নামের” একটি সাহসী ওয়েব সিরিজ। যে ওয়েব সিরিজটিতে দেবরের সাথে বৌদির বারবার ঘনিষ্ট হওয়ার মুহূর্ত তুলে ধরা হয়েছে। ঘরে দাদার অনুপস্থিতিতে দেওরের সঙ্গে বৌদির কর্মকাণ্ড দেখে আপনিও এই তীব্র শীতে উষ্ণতা অনুভব করুন।

Advertisement