টলিউডবিনোদন

দেবের কিশমিশে থাকছে নতুন চমক! ফের একসঙ্গে দেব-শ্রাবন্তী জুটি

×
Advertisement

চলতি বছরের দুর্গাপুজো নয় বরং শীতের ক্রিস্টমাসে দর্শকদের ‘কিশমিশ’-র মিষ্টি স্বাদ দিতে চলেছেন দেব-রুক্মিণী। যদিও কথা ছিল পুজোতেই মুক্তি পাবে এই সিনেমা। কিন্ত করোনা আবহে নানা জটিলতার কারণে শ্যুটিং স্থগিত থাকায় এখন এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দিন কয়েক আগেই ছবি মুক্তির কথা জানিয়েছিলেন ছবির নায়ক তথা প্রযোজক দেব।

Advertisement

নবাগত পরিচালক রাহুল মুখোপাধ্যায় এই ছবিতে তিন সময়কালের গল্প বলছেন। তিন সময়ের গল্প হলেও পুরোটাই মিষ্টি প্রেমের ছকে বলা হবে। আর এই মিষ্টি প্রেমের ছবি ‘কিশমিশ’ এ একসঙ্গে ধরা দেবেন দেব এবং রুক্মিণী। ইতিমধ্যে শুভ মহরতও হয়ে যাওয়ার পর শুরু হয়েছে শ্যুটিং। আর তারপর থেকেই একের পর এক চমক সামনে আনছেন দেব নিজেই। শ্যুটিং শুরুর প্রথম দিনেই দেখা মিলেছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অভিনেতা যীশু সেনগুপ্তর। যাঁদেরকে এই ছবিতে দেখা যাবে এক গুরুত্বপূর্ণ চরিত্রে।

Advertisement

‘কিশমিশ’-এ অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে একঝাঁক টলি তারকাকে। যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্তরা ইতিমধ্যেই ‘কিশমিশ’-এর শ্যুটিং সম্পন্ন সেরেছেন। গত সপ্তাহেই ‘কিশমিশ’-এর সেটে হাজির হয়েছিলেন যিশু আর ঋতুপর্ণা। ‘টিনটিন’ লুকে দেবের পাশে হাসি মুখে পোজ দিতে দেখা গিয়েছে দুজনকেই। সোশ্যাল মিডিয়াতে নিজের দুই সিনিয়র সহকর্মীকে ধন্যবাদ জানাতে ভোলেননি দেব। এই সিনেমাতে ড ‘ডান্স ডান্স জুনিয়র ২’-এর দুই খুদে সঞ্চালক লাড্ডু আর উদিতাওদেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছে এই ছবির জন্য। আর ভালোবাসা জানিয়েছেন তাঁর আদরের লাড্ডু আর উদিতাকেও।

এবার এল আরো বড় চমক। মঙ্গলবার ‘কিশমিশ’-এর সেটে হাজির ছিলেন শ্রাবন্তী। হ্যাঁ, ‘দুজনে’ জুটিকে এই ছবিতে ফের একসঙ্গে দেখতে পাবে দর্শক। যদিও এই সিনেমাতে একটি ক্যামিও চরিত্রেই অভিনয় করছেন শ্রাবন্তী। তবে অনেক বছর পর আবার একসাথে দেখা যাবে। দেবের আবদারে থাকছেন অভিনেত্রী। শুধু শ্রাবন্তীই নন, ‘কিশমিশ’-এ অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকেও।

উল্লেখ্য, শুধু কিশমিশ নয় আগামিতে ‘খেলাঘর’ ছবিতে একসঙ্গে নায়ক নায়িকা হিসেবে দেখা যাবে দেব-শ্রাবন্তীকে। এই সিনেমা পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘সাঁঝবাতি’ পরিচালক জুটি শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়। এখনও এই সিনেমা শ্যুটিং শুরু হয়নি। তবে খুব শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরবেন দুজনে জুটি। ২০১৫ সালের দুর্গাপুজো রিলিজ ‘শুধু তোমারই জন্য’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি সকলের বেশ পছন্দ।

Related Articles

Back to top button