টলিউডবিনোদন

Dev Birthday Celebration: প্রেমিকের জন্মদিনে রুক্মিনীর সারপ্রাইজ! মধ্যরাত থেকে কেক কেটে গালা সেলিব্রেশন!

আজ ২৫ ডিসেম্বর অর্থাৎ বড়দিন। শহর জুড়ে পালিত হচ্ছে ক্রিস্টমাস। কয়েকদিন আগে থেকেই গোটা তিলোত্তমা সেজে উঠেছে আলোক সজ্জাতে। বড়দিনের এই আনন্দে মেতে উঠেছে আট থেকে আশি। আজ ক্রিস্টমাসের পাশাপাশি আজ আবার টলিউডের সুপারস্টার দেবের জন্মদিন। আর এই বছরের জন্মদিনটা দেবের কাছে আরও একটু বেশি স্পেশ্যাল। কারণ জন্মদিনের ঠিক আগের দিনই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেবের নতুন ছবি টনিক। গোলন্দাজের পর চলতি বছর এটাই দেবের দ্বিতীয় ব্লকবাস্টার সিনেমা। এর আগে দুর্গাপুজোতে গোলন্দাজ ছবি দিয়ে সকল সিনেদর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন দেব।

ফের ক্রিস্টমাসে এবার সেই স্বাদই টনিক ছবি দিয়ে ফিরিয়ে দিলেন। একদিকে ছবি মুক্তির আনন্দ অন্যদিকে নিজের জন্মদিনের সেলিব্রেশন। গতকাল
‘টনিক’ সিনেমার প্রিমিয়ার সেরেই গালা সেলিব্রেশনে পরিবার ও রুক্মিনীর সঙ্গে গা ভাসালেন সকলের প্রিয় দেব। দেব ও রুক্মিনী জুটি এক কথায় বলতে গেলে সিনে দুনিয়ার পাশাপাশি টলিউডেও সকলের খুব প্রিয়। প্রতিবছরই রুক্মিনী নিজের প্রেমিক তথা অভিনেতা দেবের জন্মদিনে বিশেষ সারপ্রাইজের ব্যবস্থা করে থাকেন। চলতি বছরও এই সারপ্রাইজ সেলিব্রেশনের কোনো ব্যতিক্রম হল না।

বড়দিনের আমেজেই বরাবর দেব আনন্দ করেই নিজের জন্মদিন উদযাপন করে থাকেন দে। কখনও শ্যুটিং সেটেই কেক কাটে এই বিশেষ দিন, কখনও আবার পাঁচতারা হোটেলে ফ্যানেদের সঙ্গে জন্মদিন উদযাপন করেন। প্রতিবার দেবের জন্য একটি বড় পোস্টার শহরের বুলে লাগিয়ে থাকেন রুক্মিনী। ২০২১ সালেও র ব্যতিক্রম হল না। খোদ দেব এবার সেই সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। আর প্রতিবারের মতই চেনা ছন্দে ধরা দিল দুজনের ভালোবাসা। 

২০২০ সালে গোলোন্দাজ ছবির শ্যুটিং নিয়ে বেজায় -ব্যস্ত ছিলেন র দেব। তারই মাঝে সকলকে সারপ্রাইজ নিয়ে হাজির হয়েচিলেন এই সুপারস্টার। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই ছবি। তবে এবার শ্যুটিং সেট নয়, বরং টনিক মুক্তির সেলিব্রেশন ও জন্মদিন মিলে মিশে একাকার হয়ে গিয়েছে। প্রতিবারের মতই এবারেও রাত ১২টা বাজতেই সকলকে বড় দিনের শুভেচ্ছা জানিয়ে কেক কাটলেন দেব। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল। টনিক মুক্তি হলেও অভিনেতার হাতে এখন একাধিক ছবি। নতুন বছরকে পাখির চোখ করে একের পর এক নতুন ছবি মুক্তির দিকে তাঁকিয়ে টলিউড সুপারস্টার। ব

ছর পড়তেই দেবের নতুন ছবি ‘রঘু ডাকাত’ এর শ্যুটিং শুরু হবে । এরই মাঝে তৈরি হয়ে গিয়েছে পরবর্তী ছবি কিসমিস। সেখানে ফের জুটি বাঁধতে দেখা যাবে লাভ বার্ডস দেব ও রুক্মিনীকে। রিল লাইফ ও রিয়েল লাইফের এই জুটিকে একসঙ্গে দেখতে দর্শকেরা তার জন্য মুকিয়ে আছে। এখন দেখার তাঁর জন্মদিনে দেবের উপহার টনিক কতটা বাংলার বক্স অফিসকে সমৃদ্ধ করছে। অনুগামীদের মধ্যে দেবের এই ছবি নিয়ে উত্তেজনা নেহাতই কম নয়। সুপারস্টারের জন্মদিন উপলক্ষে দিন ভর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ঝড় বয়ে গিয়েছ।

Related Articles

Back to top button