Today Trending Newsনিউজপলিটিক্স

বিজেপি থেকে ফের তৃণমূলে ফিরতে মরিয়া শুভ্রাংশু রায়, রাজনৈতিক মহলে শুরু জল্পনা

Advertisement
Advertisement

বিগত লোকসভা ভোটে বিশাল ভাঙনের মুখে পড়েছিল তৃণমূল কংগ্রেস দল। তৃণমূলের বেশকিছু সক্রিয় নেতা যেমন ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং, এছাড়া সুনীল সিং, দুলাল বর, বিশ্বজিৎ দাস তথা মুকুল পুত্র শুভ্রাংশু রায় গেরুয়া শিবিরে যোগদান করলে বড় ধাক্কার মুখে পড়েছিলো তৃণমূল।

Advertisement
Advertisement

ফলস্বরূপ লোকসভায় তৃণমূলের হাতছাড়া হয়েছিল উত্তর ২৪ পরগনার দুটি আসন। তবে বিধানসভা উপনির্বাচন তৃণমূলের দুর্দান্ত জয়ের পর তৃণমূলে ফের ফিরে আসতে চাইছেন মুকুল পুত্র শুভ্রাংশু রায় সহ বিজেপি নেতা সুনীল সিং, দুলাল বর এবং বিশ্বজিৎ দাস।

Advertisement

সূত্রের খবর তৃণমূলে যোগ দেওয়ার দেয়ার জন্যে উত্তর ২৪ পরগনার তৃণমূল নেতাদের সাথে কথা বার্তা শুরু করেছেন তাঁরা। তবে ২৪ পরগনার জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক ও পর্যবেক্ষক নির্মল ঘোষের তরফ থেকে জানানো হয় যে এই বিজেপি নেতাদের যোগদানের ব্যাপারে সমস্ত সিদ্ধান্ত নেবেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
Advertisement

তৃণমূল সূত্রে খবর শুভ্রাংশু রায় এবং সুনীল সিংকে দলে ফিরিয়ে নিলেও দুলাল বরকে নিয়ে সন্দেহ প্রকাশ করছেন তৃণমূল নেতৃত্বরা। কারণ এর আগে বহুবার দুলাল বর দল বদল করেছেন যার কারণে তাকে সম্পূর্ণ রূপে ভরসা করতে পারছে না তৃণমূল কংগ্রেস।

তবে ২৬ নভেম্বর সংবিধান দিবসে দুলাল বর এবং বিশ্বজিৎ দাস নিজে থেকে এগিয়ে এসে জেলার বিধায়কের সাথে ঘনিষ্ঠভাবে কথা বলেন। এবং তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সামনে হয়েছে খবর সূত্রে জানা গেছে।

Advertisement

Related Articles

Back to top button