×
বলিউডবিনোদন

সমন পেয়ে NCB-র অফিসে এলেন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা

Advertisement

দীপিকার ট্যালেন্ট ম্যানেজার করিশ্মা প্রকাশকে সমন পাঠায় এনসিবি (NCB)। করিশ্মার ভার্সোভার বাড়িতে তল্লাসি চালিয়ে ১.৭ গ্রাম চরস ও সিবিডি‌ অয়েলের কিছু বোতল পেয়েছে এনসিবি। সেই তল্লাসির জেরেই এবার তৃতীয়বার করিশ্মা প্রকাশকে সমন পাঠানো হয় বলে খবর। দীর্ঘদিন ধরে বেপাত্তা ছিলেন করিশ্মা। অবশেষে এনসিবি-র অফিসে পৌঁছলেন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশ।

Advertisement

দীপিকার ম্যানেজারের খোঁজ না মেলায় তাঁর মায়ের কাছে পৌঁছে দেওয়া হয় সমনের প্রতিলিপি। সেই সমনের পর বুধবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে পৌঁছে যান তিনি। চলবে পরবর্তী জিজ্ঞাসাবাদ। বর্তমানে দীপিকা তাঁর নতুন কাজের জন্য শ্যুটিং এ ব্যস্ত আছেন। তবে এখনও পর্যন্ত দীপিকাকে ডাকেনি এনসিবি। প্রসঙ্গত, ২১ শে অক্টোবর ‘‌কোয়ান’ ট্যালেন্ট এজেন্সি ( KWAN Talent Agency) থেকে পদত্যাগ করেন করিশ্মা। এরপরেই তিনি বেপাত্তা হয়ে যান বলে সূত্রের খবর।

এই বিষয়ে এনসিবির এক কর্মকর্তা আইএএনএসকে বলেছিলেন, “It is true that Prakash has gone untraceable after being summoned for questioning.” As part of the probe, the NCB had raided the residence of Prakash and seized a small quantity of hashish.” যার অর্থ দাঁড়ায়, দীপিকার বর্তমান ম্যানেজার বেপাত্তা ও এন সি বি র সমনের কোন জবাব দেননি করিশ্মা এবং তাঁর বাড়ি থেকে রেড করে উদ্ধার করা হয়েছে ‘হ্যাশ’ মাদক।

Advertisement

Related Articles

Back to top button