×
বলিউডবিনোদন

দীপিকার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু! সিদ্ধান্তের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কী বললেন তাঁর কাকা?

Advertisement

কয়েকদিন আগেই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে শকুন বাত্রা পরিচালিত ‘গেহরাইয়ান’। এই ছবিতে পরকীয়া থেকে শুরু করে সম্পর্কের নানা জটিল সমীকরণ দেখানো হয়েছে। অ্যামাজন প্রাইমে ১১’ই ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ছবিটি। চারিদিক থেকে এই ছবির রিভিউ খারাপ ভালো মিলিয়েই আসছে।

Advertisement

সাম্প্রতিক কাপিল শর্মা শোতে ছবির প্রচারে এসেছিলেন ছবির কলাকুশলীরা। এখানে এসে সিদ্ধান্ত চতুর্বেদী জানিয়েছেন। ছবিতে তার সাথে দীপিকা পাডুকনের একাধিক ঘনিষ্ঠ ও চুম্বনের দৃশ্য দেখে তার কাকা জিজ্ঞাসা করেছিলেন, এগুলো সত্যি নাকি চুম্বনের সময় সূক্ষ্ম স্বচ্ছ কাঁচ ছিল। কাকার এই প্রশ্ন শুনে অভিনেতার পাশাপাশি তার বাবাও কি উত্তর দেবেন ভেবে পাচ্ছিলেন না। ছবির ট্রেলার মুক্তি পেতেই এমন প্রশ্ন করেছিলেন তিনি। আসলে গোটা ছবিটায় সিদ্ধান্ত চতুর্বেদী সাথে দীপিকা পাডুকনের সম্পর্ক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে।

Advertisement

সম্প্রতি এই ছবি নিয়ে রীতিমতো তুমুল চর্চা চলছে মিডিয়াতে। সিদ্ধান্ত চতুর্বেদী বলিউডের নতুন অভিনেতা। ‘গাল্লি বয়’ ছবির হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছেন তিনি। প্রথম ছবিতেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন সকলকে। এরপরই তিনি ‘বান্টি অর বাবলি ২’তে অভিনয় করেন। তবে এবার গেহরাইয়ান ছবিতেও তিনি নজর কেড়েছেন। শুরু থেকেই একের পর এক ছবিতে নিজেকে প্রমাণ করছেন সিদ্ধান্ত। বলিউড ইন্ডাস্ট্রিতে তার পথ চলা যে অনেক দূর পর্যন্ত তা তার অভিনয়ই বলে দিচ্ছে। দীপিকা ও সিদ্ধান্ত ছাড়াও এই ছবিতে অন্য আরেকটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অনন্যা পান্ডেকে।

Related Articles

Back to top button