বেশরম রং গানের গেরুয়া মনোকিনি বিতর্কে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন, কি বললেন অভিনেত্রী?

একটা সময়ে এই ছবিটি নিয়ে ব্যাপক বিতর্ক হয়েছিল

Advertisement

Advertisement

দীপিকা পাড়ুকোন বলিউডের অন্যতম সফল একজন অভিনেত্রী। রানি পদ্মাবতী থেকে মাস্তানি এবং পিকু, প্রতিটি চরিত্রেই দর্শকরা অভিনেত্রীকে গ্রহণ করেছেন দারুণভাবে। দীপিকা পাড়ুকোন তার ব্যক্তিগত জীবনে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখেন, তবে তার চলচ্চিত্রগুলি প্রায়শই বিতর্কে ঘেরা হয়ে থাকে।

Advertisement

শাহরুখ খানের সঙ্গে অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ নিয়ে অনেক বিতর্ক হয়েছিল। এই ছবির ‘বেশরাম রঙ’ গানে দীপিকা পাড়ুকোন গেরুয়া রঙের একটি মনোকিনি পরেছিলেন, যার কারণে সোশ্যাল মিডিয়ায় প্রচুর তোলপাড় হয়েছিল। সম্প্রতি দীপিকা পাড়ুকোন প্রথমবারের মতো এই পুরো বিতর্কে তার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

Advertisement

‘বেশরাম রং’ বিতর্কে নীরবতা ভাঙলেন দীপিকা পাড়ুকোন

Advertisement

সম্প্রতি জনপ্রিয় ম্যাগাজিন ‘টাইমস’-এর জন্য একটি গ্ল্যামারাস ফটোশুট করেছেন দীপিকা পাড়ুকোন। এই ফটোশুটে তাকে বাদামী রঙের কোটে বেশ গ্ল্যামারাস লাগছিল। তিনি মজাদার ফটোশুটের BTS ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। অভিনেত্রীর এই গ্ল্যামারাস লুক দেখার পর ভক্তরা তার প্রশংসা করেছেন।

তবে, ম্যাগাজিনের প্রতিবেদন অনুসারে, যখন দীপিকা পাড়ুকোনকে তার পাঠান এবং অন্যান্য চলচ্চিত্রকে ঘিরে রাজনৈতিক বিতর্ক সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন অভিনেত্রী দীর্ঘ বিরতি নিয়ে উত্তর দিয়েছিলেন। তিনি বলেছিলেন, “আমি জানি না আমার এটি সম্পর্কে কিছু বলা উচিত কি না, তবে সত্য হল আমি এই বিতর্কগুলি সম্পর্কে কিছুই তেমন অনুভব করি না।”

আপনাকে আরো বলি যে, দীপিকা পাড়ুকোনের পাঠান প্রথম ছবি নয়, যা এতটা তোলপাড় সৃষ্টি করেছে। এর আগে তাঁর ছবি ‘পদ্মাবত’-এর বিরুদ্ধেও ইতিহাসকে বিকৃত করার অভিযোগ উঠেছিল, যা নিয়ে তুমুল বিতর্ক তৈরি করেছিল করনি সেনা। তবে, সঞ্জয় লীলা বনসালির ছবি প্রেক্ষাগৃহে হিট হয়েছিল এবং সবাই এই ছবিকে বেশ প্রচুর ভালবাসা দিয়েছিল।

এছাড়াও ছাপাক মুক্তির সময় দীপিকা যখন জেএনইউতে পৌঁছান, তখন তার বিরোধিতা করা হয়েছিল। দীপিকা পাড়ুকোনের পরবর্তী চলচ্চিত্রের ব্যাপারে কথা বললে, পাঠানের পরে, তাকে শীঘ্রই হৃতিকের বিপরীতে দেখা যাবে আরেকটি স্পাই থ্রিলার ফিল্ম ‘ফাইটার’-এ। এটি ছাড়াও তিনি প্রভাস এবং অমিতাভ বচ্চনের সাথে Project-K তে কাজ করছেন।

Recent Posts