Deepika Padukone: কমলা পোশাকে স্পষ্ট বুকের খাঁজ, দীপিকার নতুন ভিডিও তুমুল ভাইরাল

এই ভিডিওটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে ভক্তদের ভিড় উপচে পড়েছে

Advertisement

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়ে গিয়েছে গেহেরাইয়া ছবির ট্রেলার। বিয়ের পরে এই প্রথম এতটা সাহসী চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ত্রিকোণ প্রেম পরকীয়া নিয়ে সম্পর্কের জটিলতা এবং যৌনতায় পরিপূর্ণ এই ট্রেলার দেখে অনেকের ভুরুই উঁচু। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই নেটিজেনদের নজরে এসেছে দীপিকা পাড়ুকোনের বোল্ড অবতার। সম্প্রতি, এই ছবির একটি গান ডুবে মুক্তি পেয়েছে যেখানে, সিদ্ধান্ত এবং দীপিকার ঘনিষ্ঠ অবস্থায় রোম্যান্স সকলের নজর কেড়েছে।

Advertisement

রনবির সিং হোক অথবা রনবির কাপুর, শরীরী নেশায় এতটা মত্ত হয়ে অভিনয় করতে দীপিকা পাড়ুকোনকে আজ অবধি দেখা যায়নি। তবে সিদ্ধান্তের সঙ্গে শরীরি নেশায় নিজেকে এতটাই উজাড় করেছেন দীপিকা যে, তা সকলের নজর কেড়েছে। গান এবং ট্রেলার দুটি জায়গাতেই দীপিকা পাড়ুকোনের বোল্ড অবতার দিকে সকলেই তাকে নিয়ে চর্চা করতে শুরু করেছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকে আবার সিদ্ধান্তের সঙ্গে তার একটি সম্পর্কের গুঞ্জন তৈরি করেছেন। তবে যাই হোক না কেন, এসব নিয়ে খুব একটা বেশি কথা বলতে নারাজ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

Advertisement

বরং বর্তমানে তিনি ব্যস্ত গেহেরাইয়া ছবির প্রমোশন নিয়ে। সম্প্রতি আমরা তাকে দেখতে পেলাম ছবির প্রমোশনের থেকে তিনি বেরিয়ে আসছেন। পাপারাৎজিদের সামনে থেকেই তিনি বেরিয়ে এসে নিজের গাড়ির দিকে রওনা দিয়েছেন। তার পরনে রয়েছে একটি কমলা রঙের ড্রেস যা তিনি দারুনভাবে পুল অফ করেছেন। তবে এই ড্রেস পরে তিনি বেশকিছু কটাক্ষের সম্মুখীনও হয়েছেন। এই ড্রেস পরা অবস্থায় তার বুকের খাঁজ দেখা যাচ্ছে স্পষ্ট, যা তার অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে এই ড্রেস পরে হেঁটে বেরিয়ে আসতে। ভিডিওটি নেট মাধ্যমে আসার সঙ্গে সঙ্গেই উপচে পড়েছে ভক্তদের ভিড়। অনেকেই দীপিকা পাড়ুকোনের লুকস দেখে তার প্রশংসা করেছেন। তার সঙ্গেই অনেকেই করেছেন তার সমালোচনা। দেখে নিন সেই ভিডিওটি আরেকবার।

Recent Posts