×
খেলাক্রিকেট

চেন্নাই শিবিরে সুখবর , চোট কাটিয়ে দলে ফিরছেন এই বিধ্বংসী ক্রিকেটার

Advertisement

খুশির হওয়া চেন্নাই শিবিরের। অলরাউন্ডার পেসার দীপক চাহার এপ্রিলের মাঝামাঝিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২-এর জন্য চেন্নাই শিবিরে উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে। চাহার, যাকে আইপিএল ২০২২ নিলামে ১৪ কোটি টাকায় কেনা হয়েছিল। আপনাদের জানিয়ে রাখি, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সদ্য সমাপ্ত সিরিজের সময় পায়ের পেশিতে চোট পেয়েছিলেন দীপক চাহার। সেখান থেকে জাতীয় দলের বাইরে রয়েছেন ভারতীয় এই বিধ্বংসী অলরাউন্ডার। টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, চাহারের অস্ত্রোপচার করা হবে না। সুতরাং খুব শীঘ্রই আইপিএলে উপলব্ধ হবেন তিনি, এমনটাই আশা করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ বনাম তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের সময় ডান পায়ের পেশীতে টান পড়ায় মাঠের বাইরে চলে যান দীপক চাহার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে তিনি দুর্দান্ত বোলিং করে উইন্ডিজের দুই ব্যাটার কাইল মায়ার্স এবং শাই হোপকে আউট করে প্যাভিলিয়নে ফেরত পাঠান। শ্রীলঙ্কা সিরিজে ভারতীয় স্কোয়াডে তার নাম উপলব্ধ থাকলেও ইনজুরিতে পড়ে সেই সুযোগ হাতছাড়া করেন তিনি। এরপর আইপিএলের প্রথমার্ধের খেলা থেকেও তাকে হারাতে চলেছে চেন্নাই সুপার কিংস। তবে এপ্রিলের মাঝামাঝি দলে প্রত্যাবর্তন করলে কিছুটা স্বস্তি পাবে চেন্নাই শিবির।

এক নজরে চেন্নাইয়ের ম্যাচ সূচি:
আইপিএল 2022-এ, চেন্নাই সুপার কিংস তাদের প্রথম ম্যাচে ২৬ মার্চ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে, দ্বিতীয় ম্যাচে ৩১ মার্চ লখনউ সুপারজায়ান্টসের বিরুদ্ধে, তৃতীয় ৩ এপ্রিল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে, চতুর্থ ৯ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে, পঞ্চম ১২ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে, ১৭ এপ্রিল গুজরাটের বিরুদ্ধে ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হবে। ২১ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্স থেকে টাইটানস। ২৫ এপ্রিল পাঞ্জাব কিংস থেকে অষ্টম, ১লা মে সানরাইজার্স হায়দ্রাবাদ থেকে নবম, ৪ মে রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দশম ম্যাচ, ৮ মে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১১তম, ১২ মে মুম্বাই ইন্ডিয়ান্সের ঊ ১২তম, ১৫ মে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ১৩তম এবং ১৪ মে। লিগ পর্যায়ের শেষ ম্যাচটি ২০ মে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলবে চেন্নাই।

Advertisement

Related Articles

Back to top button