টলিউডবিনোদন

Yuvaan: ‘মা’কে বলো এবার ছোট্ট ভাই,বোন এনে দিতে’, ইউভানের মাসির আবদারে কি বললেন শুভশ্রী!

সদ্য এক বছর পূর্ণ করল রাজশ্রী পুত্র ইউভান। গত বছর ১২সেপ্টেম্বর ইউভান জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার নয়নের মণি হয়ে ওঠে। দেখতে দেখতে রাজ শুভশ্রীর সিম্বা এখন বিগ বয়। আদুরে পুত্রের জন্য রবিবার ঘরোযা আয়োজনে পালিত হয় ১ বছরের জন্মদিন। এদিন রাজ-শুভশ্রীর বাড়িতে আয়োজন করা হয়েছিল শ্রীকৃষ্ণ সংকীর্তন। সেখানে অংশ নেন তারকা জুটির পরিবার আর কাছের বন্ধু সহ জিৎ গাঙ্গুলি। এদিন বাবা-মায়ের সঙ্গে বড় দোতলা কেকও কাটে ইউভান। বার্থ ডে বয়কে ঘিরে এদিন উন্মাদনার শেষ ছিল না রাজশ্রীর। পাশাপাশি এদিন নেটিজেনরা এই দিন বার্থডে বয়ের জন্মদিন উদযাপন করলেন।

এই দিন ছোট্ট ইউভান নিজের দাদা, দিদিদের সাথে ছ একগুচ্ছ ছবি তুলেছে। আর তা শেয়ার হতেই হু হু করে ভাইরাল হয়েছে নেটদুনিয়াতে। আর এই দিন ইউভান ভেসেছে রাজ-শুভশ্রী ভক্তদের শুভেচ্ছার জোয়ারে। বার্থ ডে বয় এখনও পড়তে শেখেনি তবে সকলের কথা ভালো বুঝতে পারে। শুভশ্রীর মতো মাসি দেবশ্রীর নয়নের মনি এই একরত্তি। তাই তী , ত এদিন ইউভানের আদুরে বড়মাসি দেবশ্রী নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে বনপোর জন্য খোলা চিঠি লিখলেন।

তবে এই চিঠি শুধু একরত্তির জন্য ছিলনা। আসল ছিল ইউভানের বাবা-মা’কে লক্ষ্য করেই। এদিন রাজশ্রীর কাছেমিষ্টি আবদার রাখল ইউভানের হয়ে তাঁর বড়মাসি। দেবশ্রী প্রথমে লেখেন, ‘এইতো সেদিনের কথা। সেই ছোট্ট হালুম,এক মাথা ঝাঁকড়া চুল, হসপিটালে একরাশ উত্তেজনা নিয়ে বসে থাকা,এক বছর হয়ে গেল ?? জানো ইউভান, তুমি না এলে আমি জানতেই পারতাম না নিজের ভাই বোনের বাচ্চারাও এত কাছের,এতটা নিজের,এত ভালোবাসার মানুষ হতে পারে। আমি ঘন্টার পর ঘন্টা তোমার দিকে তাকিয়ে বসে থাকতে পারি। তুমি এতটাই মিষ্টি ,পৃথিবীর সবথেকে সুন্দর বাচ্চা তুমি। তোমাকে কোনদিনও কাঁদতে দেখিনি, যদি কখনো এতোটুকু কেঁদেছো ,বুকটা ফেটে গেছে ইউভান। তোমার চোখের জল সহ্য করতে পারি না আমরা।তোমার সবাইকে আপন করে নেওয়া, সবাইকে গাল ধরে ভালোবাসা, তোমার সবকিছু ,সবকিছু ,আমাদের প্রাণটা ভরিয়ে দেয়। সবাই বলে আমি তোমাকে নিয়ে এক্কেবারে অবশেসড, হব নাই বা কেনো ,তুমি যে আমার প্রাণ।

দেবশ্রী এরপর লেখেন, ‘খুব ভালো থাকো ইউভান , আমি জানি তুমি তোমার বাবা মায়ের মতন অনেক বড় মনের মানুষ হবে। আমাদের মুখ উজ্জ্বল করবে। এবার একটা কথা বলি কানে কানে, ইটস সিকরেট, বলছি দিদি গুলো , ঋষি দাদা , সবাই তো অনেক বড় হয়ে গেছে , তুমি তাহলে খেলবে কার সাথে ? একটা তো খেলার সঙ্গী চাই নাকি ? সারাক্ষণ মামন দিদির সাথে খেলতে ভালো লাগে ?? মা’কে বলো এবার একটা ছোট্ট ভাই বোন এনে দিতে’। আর নিজের
দিদির মুখে এই আবদার শুনে রীতিমতো ঘাবড়ে গিয়েছেন শুভশ্রী। কমেন্ট বাক্সে তিনি জানান, ‘হে ভগবান! একদম নয়…’।

মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে মাস কয়েক আগেই কাজে ফিরেছেন শুভশ্রী। খুব শীঘ্রই জি বাংলার মহালয়াতে দেখা যাবে শুভশ্রীকে। এছাড়া হাতে রয়েছে অনেকগুলি সিনেমার প্রজেক্ট। আর রাজ ও নিজের বিধায়কের কাজ নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন। তাই তাঁরা এখনই তিন জনেই খুশি। এই মুহূর্তে তিন থেকে চার হওয়ার কোনও পরিকল্পনা নেই তাঁর, সাফ জানিয়ে দিলেন নায়িকা। তাই এখন ভাই বা বোন পেতে ছোট ইউভানকে অপেক্ষা করতে হবে।

Related Articles

Back to top button