ভাইরাল & ভিডিও

কালো ঘাঘড়া-চোলিতে খোলা আকাশের নীচে ক্ষেতের মাঝেই দুর্দান্ত নাচ যুবিতীর, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

ডান্স স্টার মৌ সোশ্যাল মিডিয়ার অন্যতম পরিচিত মুখ। নিজের নাচের জন্যই তিনি পরিচিত নেটিজেনদের একাংশের মাঝে। ইউটিউবে তার নিজস্ব একটি চ্যানেল রয়েছে, যার নাম ‘ডান্স স্টার মৌ’। নিজের এই চ্যানেলের মাধ্যমে মৌ নামক মেয়েটি নিজের নাচের নানা ভিডিও শেয়ার করে থাকেন, যা বেশ জনপ্রিয় নেটিজেনদের একাংশের মাঝে। ইউটিউবে তার চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যাও নেহাতই কম নয়, তার চ্যানেলে দু’লাখ সাবস্ক্রাইবার ছাড়িয়ে গিয়েছে। সম্প্রতি তার নাচের আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি চার মাস আগে নিজের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেছিলেন মৌ। এই ভিডিওতে তাকে বাংলা ‘নবাব’ ছবির ‘দেব তোকে ষোলো আনা’র তালে খোলা আকাশের নীচে, সবুজ ক্ষেতের মাঝেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। ভিডিওটি বানানোর সময় তার পরনে ছিল কালো ঘাঘড়া-চোলি। নিঃসন্দেহে তিনি দক্ষতার সাথে বানিয়েছেন ভিডিওটি। তিনি যে নৃত্য পরিবেশনায় যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত, তা তার ভিডিও দেখেই স্পষ্ট হয়। সম্প্রতি তার এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের মাঝে চর্চায় উঠে এসেছে। তারা পুনরায় প্রশংসা করেছেন তার নাচের। রইল সেই ভিডিও।

Advertisement
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান নেটিজেন তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তাহলে তাতে তিনি সফল হন, সেকথা আলাদা ভাবে বলার প্রয়োজন নেই। এই যুবতীই তার জলজ্যান্ত উদাহরণ।

Recent Posts