বাংলা সিরিয়ালবিনোদন

পরপুরুষের সঙ্গে মলদ্বীপ গেলেন ‘সাঁঝবাতি’র চারু, বিকিনিতে আগুন ঝরালেন নেটদুনিয়ায়

×
Advertisement

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘সাঁঝবাতি’র নায়িকা চারু পরপুরুষের সঙ্গে ঘর ছাড়লেন। তবে চারু নয়, ঘর ছেড়ে মলদ্বীপে ঘুরতে গেলেন চারুর চরিত্রাভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima sinha roy)। তবে পরপুরুষের সঙ্গে নয়, দেবচন্দ্রিমা মলদ্বীপ গেলেন তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সায়ন্ত মোদক (sayanta modak)-এর সঙ্গে।

Advertisement

সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত হয়েছিল কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কাজললতা’-র সেটে। কিন্তু কোনোদিন তাঁরা তাঁদের সম্পর্ককে লুকিয়ে রাখেননি। তিন বছর হয়ে গেল তাঁদের সম্পর্কের। বহুদিন ধরেই তাঁদের ইচ্ছা ছিল মলদ্বীপ বেড়াতে যাওয়ার। তাই শুটিং থেকে একটু ছুটি পেতেই তাঁরা ছুটেছেন মলদ্বীপ। তবে মলদ্বীপ বললেই সবাই এখন করোনার ভয় পাচ্ছেন। কারণ সম্প্রতি মলদ্বীপে গিয়ে করোনা আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা সেন (oindrila sen)। তবে দেবচন্দ্রিমা বা সায়ন্তর ব্যাপারে এখনও সেরকম কোনো খবর পাওয়া যায়নি।

Advertisement

মলদ্বীপ থেকে বালিমাখা শরীরের ছবি শেয়ার করেছেন দেবচন্দ্রিমা। এছাড়াও নিত্যনতুন বিকিনি পরে হট ছবি শেয়ার করেছেন তিনি। তবে এর মধ্যেই ছিল দেবচন্দ্রিমার জন্মদিন। জন্মদিনের সকালে সুইমিং পুলে ব্রেকফাস্ট করেছেন সায়ন্ত ও দেবচন্দ্রিমা। এছাড়াও দুজনে মিলে স্কুবা ডাইভিং করেছেন। দেবচন্দ্রিমার জন্মদিনে সায়ন্ত ও দেবচন্দ্রিমা একান্তে কেক কেটে সেলিব্রেশন করেছেন, দুজনে মিলেই করেছেন পার্টি, তুলেছেন সেলফি। জন্মদিনের পার্টিতে গোলাপি রঙের অফ শোল্ডার শিফন ড্রেস পরেছিলেন দেবচন্দ্রিমা। তাঁর সেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Related Articles

Back to top button