বাংলা সিরিয়ালবিনোদন

চার বছর পর অভিনয়ে! ‘সর্বজয়া’ হয়ে কামব্যাক করছেন ‘কলকাতার রসোগোল্লা’ দেবশ্রী

×
Advertisement

গত মাসেই বিভিন্ন গণমাধ্যমে খবর আসে কলকাতার রসোগোল্লা খুব শীঘ্রই কামব্যাক করছেন। বুঝতেই পারছেন কার কথা বলছি। হ্যাঁ দেবশ্রী রায়ের কথাই বলছি। চার বছর পর পুরোপুরি ফুল ফ্রেজে অভিনয় জগতে পা রাখছেন অভিনেত্রী দেবশ্রী। তবে কোন ধারাবাহিক তা জানা যায়নি। তবে গৃহবধূ সর্বজয়া হয়ে জি বাংলার হাত ধরে বাঙালির ড্রয়িং রুমে পা রাখছেন সুন্দরী দেবশ্রী। রাজনীতির পাঠ ভুলে আবারও অভিনয়কে গুরুত্ব দিলেন অভিনেত্রী। চার বছর পর ক্যামেরার সামনে অভিনয় করতে পেরে অভিনেত্রীও খুব খুশি।

Advertisement

ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রথম প্রোমো রিলিজ হয়ে গিয়েছে টেলিভিশন সহ সোশ্যাল মিডিয়ার পেজে। এই প্রমোতে দেখানো হল সর্বজয়া ওরফে দেবশ্রী এক ধনী পরিবারের পাকাপোক্ত গৃহিনী। সংসারের হাল ধরতে নিজের নাচকে বিসর্জন দিয়েছেন। অথচ তিনি জায়েদের কাছে বড্ডো ব্যাকডেটেড। ব্যাকডেটেড হলেও বড় পরিবারের হাল একা হাতেই ধরেছেন ঘরণী দেবশ্রী। বিয়ের এত বছর পর আপার ক্লাসের আদব-কায়দা এখনো রপ্ত করতে পারেনি সে। পরিবারের সদস্যের কাছে সম্মান না পেলেও স্বামীর সঙ্গে বিয়ের এতগুলো বছর দুজনের ভালোবাসা অটুট আছে আগের মতো।

১মিনিট ৯ সেকেন্ডের সেই প্রমোতে ‘লাল পাহাড়ির দেশে যা’, এই লোকগানের সঙ্গে তাল মেলালেন সর্বজয়া। এউ নাচ পরিবারের বাকিদের একদম পছন্দ নয়। তবে সর্বজয়ার স্বামী চায় এবারে তাঁর স্ত্রী নিজের স্বপ্ন পূরণ করুক। পরিবার কি সর্বজয়ার এই নাচ মেনে নিতে পারবে? দেবশ্রীর স্বামীর ভূমিকায় এই ধারাবাহিকে দেখা পাওয়া যাবে কুশল চক্রবর্তীর। এই ধারাবাহিক প্রযোজনার দায়িত্বে রয়েছেন স্নেহাশিস চক্রবর্তী। অভিনেত্রী দেবশ্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন,দেবশ্রী , এক দম ভিন্ন স্বাদের গল্প। তাই তিনি চরিত্রের জন্য হ্যাঁ বলেছেন।

Advertisement

অভিনেত্রীর এই কামব্যাকের ঝলক দেখে ধারাবাহিকের এপিসোডের দিকে তাকিয়ে রয়েছেন অনুরাগীরা। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছিল এই ধারাবাহিকের শ্যুটিং। তবে করোনার বাড়বাড়ন্তে এখন রাজ্যজুড়ে ফের লকডাউন কার্যত বন্ধ ধারাবাহিকের শ্যুটিং। জুন মাসেই সম্প্রচার শুরু হওয়ার কথা ছিল এই ধারাবাহিকের। তবে লকডাউনের জন্য তা পিছিয়ে দেওয়া হয়। তবে প্রশ্ন কোন ধারাবাহিকের স্লট নেবে দেবশ্রীর এই নতুন ধারাবাহিক। ইতিমধ্যে রানী রাসমনির প্রমোতে দেখানো হচ্ছে, জীবনের শেষ প্রান্তে এসে দাঁড়িয়েছেন রানীমা। তাহলে কি রানী রাসমনির স্লটে আসতে চলেছে সর্বজয়া। তা লকডাউন শেষে জানা যাবে।

Related Articles

Back to top button