টলিউডবিনোদন

মিঠুনের জীবনে দেবশ্রী ও ঋতুপর্ণার আগমন, ‘মহাগুরু’-র হাতে দোলের রঙ মাখতে তৈরী দুই নায়িকা

কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-2′-এর মঞ্চে ‘মোহরা গার্ল’ রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর সঙ্গে তুমুল নেচেছেন মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty)। সঙ্গে ছিলেন দেব (Dev) ও মনামী (Monami ghosh)। কিন্তু মিঠুন সকলের নজর কেড়ে নিয়েছিলেন। বহুদিন পর ‘মহাগুরু’কে নাচতে দেখে ‘ডিস্কো ডান্সার’-এর স্মৃতিতে মজেছিল বাঙালি। তা, বলতে গেলে মিঠুন এখন খবরের শীর্ষে। সম্প্রতি তিনি যোগ দিয়েছেন বঙ্গ বিজেপিতে। কলকাতায় নিজের বোনের ঠিকানায় ভোটার কার্ড করিয়ে নিয়েছেন তিনি। সব মিলিয়ে আপাতত বাংলার বুকেই বসত করতে চলেছেন ‘ফাটাকেষ্ট’। শোনা যাচ্ছে স্ত্রী যোগিতা (yogita bali) ও ছেলে মিমো (Mimo chakraborty)-র সঙ্গেও বনিবনা হচ্ছে না মিঠুনের। তাই তিনি নিজের একটি আলাদা জগৎ তৈরী করে নিচ্ছেন ধীরে ধীরে।

তবে এবারের দোল নিঃসন্দেহে দারুণ কাটতে চলেছে মিঠুনের। কারণ ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র ‘-এর মঞ্চে পরপর দুই দিন বিশেষ অতিথি হয়ে আসছেন ঋতুপর্ণা (Rituparna sengupta) ও দেবশ্রী রায় (Debashree Roy)। 27 শে মার্চ অর্থাৎ দোলের আগের দিন আসছেন দেবশ্রী যিনি কিনা খুব তাড়াতাড়ি হয়তো রাজনীতিতে মিঠুনের সতীর্থ হতে চলেছেন। 28 শে মার্চ, দোলের দিন আসছেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়ায় এই বিশেষ পর্ব দুটির প্রোমো রীতিমত ভাইরাল হয়ে গেছে। বহুদিন পর দেবশ্রী ও মিঠুনকে একসঙ্গে নাচতে দেখা গেল। ঋতুপর্ণা নাচলেন দেব-এর সঙ্গে। আবীর দিয়ে রঙ খেলতেও দেখা গেল সবাইকে।

দুই অভিনেত্রী একসময় মিঠুনের নায়িকা ছিলেন। ঋতুপর্ণার সঙ্গে বাংলা ও হিন্দি মিলিয়ে চারটি ছবিতে অভিনয় করেছেন মিঠুন। সেগুলি হল, ‘কালি টোপি লাল রুমাল’, ‘দাদাগিরি’, ‘হাঙ্গামা’, ‘ভাগ্যদেবতা’। দেবশ্রী ও মিঠুন জুটির দুটি বিখ্যাত ফিল্ম হল ‘ত্রয়ী’ ও ‘এমএলএ ফাটাকেষ্ট’। এছাড়াও ‘যুদ্ধ’, ‘অভিমন্যু’, ‘মহাগুরু’ -তে অভিনয় করেছেন মিঠুন ও দেবশ্রী।

Related Articles

Back to top button