অফবিট

মাত্র ৬ টাকায় হয়ে যান লাখপতি, সহায় হতে পারে আপনার ভাগ্য, জেনে নিন আজকের ডিয়ার লটারির ফলাফল

ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী লটারির টিকিট মূল্য মাত্র ৬ টাকা

×
Advertisement

আপনারা যারা লটারি কাটতে অভ্যস্ত তাদের জন্য ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী লটারি অত্যন্ত ভাগ্যবান বলে প্রমাণিত হয় কয়েক সময়। মাত্র ৬ টাকা দিয়ে টিকিট কেটে আপনারা হয়ে যেতে পারেন লাখপতি। একটা টিকিট কাটলেই আপনারা জিততে পারেন ৫০ লক্ষ টাকা পর্যন্ত। তাহলে চলুন জেনে নেওয়া যাক কিভাবে এই ডিয়ার বঙ্গভূমি লটারির পুরস্কার এবং বিজেতার তালিকা দেখবেন খুব সহজে।

Advertisement

পশ্চিমবঙ্গ লটারি সংবাদ বিভাগ সাপ্তাহিক লাকি ড্র নিয়ে আসে ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী লটারির জন্য। সে হিসেবে অনুযায়ী বৃহস্পতিবারের ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী লটারির বিজেতা প্রথম পুরস্কার পেয়ে যাবেন ৫০ লক্ষ টাকা। প্রথম রানার আপ পেয়ে যাবেন ৯ হাজার টাকা এবং দ্বিতীয় রানার আপ পেয়ে যাবেন ৫০০ টাকা। এছাড়াও চতুর্থ পুরস্কার বিজয়ী পাবেন ২৫০ টাকা এবং পঞ্চম পুরস্কার বিজয়ী পেয়ে যাবেন ১৫০ টাকা। অন্যদিকে যদি সান্ত্বনা পুরস্কার বিজয়ী কেউ থাকেন তাহলে তিনি পেয়ে যাবেন ১,০০০ টাকা।

এই লটারির পুরস্কার এর ব্যাপারে জানতে গেলে আপনাকে প্রথমে অফিশিয়াল ওয়েবসাইট www.lotterysambad.in ওয়েব সাইটে যেতে হবে এবং সেখানে গিয়ে ‘ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী লটারি’ ট্যাবে যেতে হবে। সেখান থেকেই আপনারা ওই দিনের ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী লটারির রেজাল্ট দেখতে পাবেন। আপনি যদি সেই হাইপার লিঙ্কে ক্লিক করেন তাহলে আপনি সরাসরি বিজেতার তালিকা দেখতে পেয়ে যাবেন এবং সেই তালিকা অনুযায়ী আপনাকে নিজের পুরস্কার দাবি করতে হবে।

Advertisement

এই পুরস্কার দাবি করার জন্য ৩০ দিনের মধ্যে পশ্চিমবঙ্গ লটারির গেজেটেড অফিসারের কাছে আপনাকে যেতে হবে। অফিসিয়াল পরিচয়পত্র জমা দিয়ে এবং টিকিট দেখিয়ে আপনাকে নিজের পুরস্কার দাবি করতে হবে। ৬ অক্টোবরের ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী লটারির পুরস্কার যদি আপনি জিতে থাকেন তাহলে আপনাকে আগামী ৩০ দিনের মধ্যে এই পুরস্কার দাবি করতে হবে অফিসিয়াল গেজেটেড অফিসারের কাছে। সমস্ত নথি জমা দেওয়ার পর অফিসার আপনার সমস্ত তথ্য যাচাই করবে এবং যাচাই করার পরে করের অংশটুকু কেটে নেওয়ার পর আপনার কাছে পুরস্কারের মূল্য পাঠিয়ে দেওয়া হবে।

Related Articles

Back to top button