পুত্রবধূ ঠিক করলেন সেলিম খান, খান পরিবারের পুত্রবধূ হতে পারেন এই মেয়ে, দেখতেও সুন্দরী

সামান্থা লকউডের সৌন্দর্যের সামনে ফিকে হয়ে যায় অনেক বলিউড অভিনেত্রী

Advertisement

Advertisement

বলিউড অভিনেতা সালমান খানের সুপ্রিমেসি সর্বজনবিদিত। এককালে বেশিরভাগ হিন্দি ছবির প্রধান চরিত্রের ভূমিকায় অভিনয় করতেন তিনি। গোটা ক্যারিয়ারে সালমান খান অসংখ্য অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন। বলিউড ভাইজানের জনপ্রিয়তার কোনো সীমা নেই। এমনকি ভাইজান দেশের বাইরে বিদেশেও চর্চায় থাকেন। ভাইজানের অভিনয় দক্ষতা যেমন একদিকে চর্চায় থাকে, ঠিক তেমনই মাঝে মাঝেই তাঁর ব্যক্তিগত জীবন আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। সকল ভাইজান ফ্যানেদের মোটামুটি একটাই প্রশ্ন থাকে যে কবে বিয়ের পিঁড়িতে বসবেন তাদের প্রিয় তারকা।

Advertisement

৫৬ বছরের গন্ডিতে পা রেখেছেন বলিউড সুপারস্টার সাল্লু ভাই। যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ের মন্ডপে তা কখনোই পৌঁছায়নি। এই বয়সেও যখন বিয়ে তিনি করেননি তখন আর করার সম্ভাবনা তেমন দেখা যায় না বললেই চলে। কিন্তু সম্প্রতি এমনই খবর সামনে এসেছে যা শুনে অবাক হয়ে গিয়েছেন সকলেই। স্বভাবতই সেই বিষয় নিয়ে চলছে সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চা। আসলে কিছুদিন আগে সেলিম খান পুত্র সালমান খানের বিয়ের জন্য মেয়ে খুঁজেছিলেন। সেই মেয়ে সৌন্দর্যের নিরিখে টেক্কা দিতে পারে অনেক বলিউড অভিনেত্রীকেও। আপনি কি জানেন সে কে?

Advertisement

Advertisement

বলিউডে কাজের সূত্রে একজন বেশ জনপ্রিয় মানুষ হলেন সেলিম খান। অন্যদিকে সালমান খান সুপ্রিমেসি সর্বজনবিদিত। দুজনেই বেশ বিলাসবহুল জীবনযাপন করে থাকেন। সম্প্রতি সব খবরের হেডলাইনে চলে এসেছিলেন সেলিম খান। আসলে পুত্রবধূ খোঁজার খবর চারিদিকে ছড়িয়ে যায়। জানা যায়, সেলিম খান পুত্র সালমান খানের জন্য হলিউডের নামজাদা অভিনেত্রীর মেয়ে সামান্থা লকউডকে বেছে নেন। তাঁর সৌন্দর্যের তারিফ করার প্রয়োজন হয় না।

এককথায় বলতে গেলে, সামান্থা লকউডের সৌন্দর্যের সামনে ফিকে হয়ে যায় অনেক বলিউড অভিনেত্রী। খান পরিবারের পুত্রবধূ হলে তাঁর থেকে সুন্দরী আর কেউ নেই। সম্প্রতি সালমান খানকে সামান্থার সাথে সময় কাটাতে দেখা গিয়েছে। অন্যদিকে সালমান পিতা সেলিম খান সামান্থাকে খুব স্নেহ করেন। তাই এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চা শুরু হয়েছে যে এবার কি তাহলে অবশেষে সামান্থার সাথেই বিয়ের পিঁড়িতে বসবেন সালমান খান।

Recent Posts