টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

পোশাক বদলাচ্ছেন বাঙালি অভিনেত্রী, লুকিয়ে দেখে নিল অন্য কেউ! ভাইরাল ভিডিও



দর্শনা বনিক এখন টলিপাড়ার এক জনপ্রিয় নাম। পরিচালক অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘জোজো’ সিনেমা দিয়ে বাংলা সিনেজগতে অভিষেক করেন। এছাড়া দর্শনা অরিন্দম শীলের পরিচালনায় আসছে ‘আবার শবরে’ অভিনয় করেন দর্শনা। শুধু বাংলা ছবিই নয় তেলুগু ছবি ‘আতাগাল্লু’ -তে অভিনয় করে প্রশংসা কুঁড়িয়েছেন দর্শনা। এর পরেই কমলেশ্বর মুখোপাধ্য়ায়ের ছবি ‘মুখোমুখি’তে অভিনয় করেন তিনি। এর পর ব্যোমকেশ ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এছাড়া বিভিন্ন মিউজিক অ্যালবামে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

অয়ন চক্রবর্তীর তেলেগু ছবি ‘ষড়রিপু ২- জতুগৃহ’ছবিতে কাজ করেন তিনি। নায়িকার পাশাপাশি অভিনেত্রী শহরের প্রথম সারির মডেলদের মধ্যে দর্শনা। কেরিয়ারের গোঁড়া ছিল মডেলিং। এরপর বহু বিজ্ঞাপনে ও কাজ করেন অভিনেত্রী। হিন্দি ওয়েব সিরিজ হ্যালো মিনি সিজন। গতবছর আনন্দলোক পূজাবার্ষিকীতে দর্শনার ফটো শ্যুট ছিল বেশ প্রশংসনীয়। এবারে পরিচালক সৌম্যজিৎ আদকের ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’ নামক ওয়েব সিরিজে সৌরভের বিপরীতে অভিনয় করছেন দর্শনা। প্রথমে এই ওয়েব সিরিজ স্বস্তিকার করার কথা থাকলেও কিছু সমস্যার জন্য দর্শনা করছেন।

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। সম্প্ররি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দ্বিতীয়বার লকডাউনে বড়িতেই আছেন অভিনেত্রী। হঠাৎ করেই একটা কাজ করে নিজের বেডরুমে ঢোকেন তিনি। দর্শনার পরণে ছিল পালাজো আর ক্রপ টপ পরে ছিলেন। ঘরে ঢুকেই ক্রপটপটি খুলতে যান তিনি। প্রায় খুলে ফেলেছিলেন। সেই সমত হঠাৎ করে নিজেই চমকে যান নায়িকা। তাঁর মনে হয় ঘরে কেউ আছে। বুঝতে পারেন দেখছে তাঁকে কেউ। চমকে পিঁছনে দিকে তাকিয়ে দেখেন তাঁর আদরের পোষ্য কুকুরটি হা করে তাকিয়ে আছে দর্শনার দিকে।

মুখে কোনও আওয়াজ করছে না। চুপ করে জিভ বার সে এই দৃশ্যের মজা নিচ্ছে সে। ভিডিওটি দারুণ মজার। এই ভিডিও দর্শনা শেয়ার করতেই সকলে হেসে লুটোপুটি খাচ্ছেন। তবে এই ভিডিয়োতে কুকুরটির মুখের এক্সপ্রেশন ছিল দেখার মতো। দেখে মনে হচ্ছে সে জানতোই সেই সময় তাঁর মালকিন এসে জামা খুলবে। তবে শেষমেষ আর ইচ্ছে পূরণ হলনা। ভিডিওটি দারুণ মজার। তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই লকডাউনে বন্ধুদের সাথে হ্যাং আউট হচ্ছেনা তাই বাড়িতেই সঙ্গী তাঁর আদরের কুকুর ছানা। তবে শুধু আদুরে নয়, সে কতটা দুষ্টু তা এই মিষ্টি ভিডিও তারই প্রমাণ দেয়।

Related Articles

Back to top button