×
টলিউডবিনোদন

Darshana Banik: বালিতে শুয়ে সেক্সি পোজ দর্শনার, ভিডিও দেখেই ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

Advertisement

বর্তমান প্রজন্মের কাছে রিলস্ বানানো একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এখন কমবেশি সকলেই রিল ভিডিও বানিয়ে থাকেন। এই ধরনের ভিডিও বানিয়ে বর্তমান প্রজন্মের অনেকেই পরিচিত হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আসলে সোশ্যাল মিডিয়াতে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে নেটিজেনদের কাছে। তারা নিজেদের অবসরের বেশিরভাগটাই সোশ্যাল মিডিয়াতেই কাটাতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম হল ইনস্টাগ্রাম। যা এখনকার তরুণ প্রজন্মের কাছে খুবই জনপ্রিয়। বর্তমান পরিস্থিতিতে শুধুমাত্র তরুন প্রজন্ম নয় প্রবীণরাও ধীরে ধীরে আগ্রহী হয়ে পড়ছেন এই রিল ভিডিওর উপর। বাদ থাকছেন না তারকারাও।

Advertisement

গতবছর ডিসেম্বরে মুক্তি পেয়েছে দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’। মুক্তি পেতে না পেতেই বক্সঅফিস রীতিমতো কাঁপিয়ে দিয়েছে এই ছবি। একাধিক ভাষাতেও মুক্তি পেয়েছে এই দক্ষিণী ছবি। তবে ছবির আগেও ছবির আইটেম গান রীতিমতো জনপ্রিয়তা পেয়েছে গোটা বিশ্ব জুড়ে। এই ছবির আইটেম গান ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’তে সামান্থা-রুথ-প্রভুর নাচ রীতিমতো পাগল করে দিয়েছে দর্শকদের। ইউটিউবে স্ট্রিমিং ভিডিওর সেরা ১০০’র তালিকায় সবার উপরে জায়গা করে নিয়েছে এই গান। ইউটিউবের তরফ থেকে জানানো হয়েছে এই তালিকা সম্পূর্ণ দর্শকদের পছন্দের উপর নির্ভর করেই বানানো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই গান এখন ট্রেন্ডিং। তারকা থেকে সাধারণ সকলেই এই গানের সাথে বানাচ্ছেন রিল ভিডিও। সম্প্রতি দর্শনা বণিক এই গানের সাথে বালির উপর ইনস্টারিল বানিয়ে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন নেটদুনিয়ায়।

Advertisement

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দর্শনা বণিক। বর্তমানে তিনি হিন্দিতেও কাজ করছেন। ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রীদের মধ্যে দর্শনা অন্যতম। সম্প্রতি তার বোল্ড লুকে উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। নুড মেকাপে, মেসি হেয়ার স্টাইলে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। ‘ও আন্তাভা’ গানের তালে বালির উপর রিল বানিয়েছেন অভিনেত্রী। তার চাহনিতে ছিল আবেদনের ছোঁয়া। সম্প্রতি তার এই দিল ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। ইতিমধ্যেই এই ভিডিওর ভিউজ ৭৬ হাজার ছাড়িয়ে গিয়েছে। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ায় ভালোই অ্যাক্টিভ দর্শণা, তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই, তা স্পষ্ট হবে।

Related Articles

Back to top button