×
বলিউডবিনোদন

ড্যানির স্ত্রী সিকিমের রয়্যাল পরিবারের মেয়ে, তাঁর সৌন্দর্যের সামনে ফিকে সকল বলি অভিনেত্রী, দেখুন ছবি

রয়্যাল পরিবারের মেয়ে গাওয়ার সাথে বিয়ে করেন বলি ভিলেন ড্যানি ডেনজংপা

Advertisement

বলিউড কথাটি উচ্চারণ করলেই প্রত্যেকের মনে ভেসে ওঠে হিরোর এন্ট্রি ও চমকপ্রদক অ্যাকশন সিকোয়েন্স। বলি জগতে বেশিরভাগ তারকা হিরোর রোল করে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন। তাবড় তাবড় তারকা শাহরুখ খান থেকে শুরু করে সালমান খান সকলেই সর্বদা হিরোর রোল করেছেন। তবে কয়েকজন তারকা রয়েছেন যারা ভিলেনের রোল করেও শুধুমাত্র অভিনয় দক্ষতার জন্য এখনও অব্দি ব্যাপক জনপ্রিয়। সেই সংখ্যা খুব কম হলেও তাদের মধ্যে সকলেই যে বড় মানের শিল্পী তা বলার অপেক্ষা রাখে না। তাদের মধ্যেই একজন হলেন বলিউড অভিনেতা ড্যানি ডেনজংপা।

Advertisement

সিকিমের বাসিন্দা ড্যানি ডেনজংপা হিন্দি সিনেমার জগতে ডেবিউ করেন ১৯৭১ সালে, ‘মেরে আপনে’ সিনেমার মধ্য দিয়ে। সেই সিনেমার পর খুব একটা ভারতীয় দর্শকদের মুখ চেনা না হলেও ১৯৭৩ সালে তিনি বলিজগতে সাড়া ফেলে দেন। ধুন্দ সিনেমায় অভিনেতার অসাধারণ সুন্দর অভিনয় দেখে তাকে আলাদা করে চিনতে শুরু করে দর্শকরা। তারপর ক্যারিয়ারে খুব একটা পিছনে ফিরে তাকাতে হয়নি আর তাকে।

Advertisement

বলি কেরিয়ারে পাশাপাশি অভিনেতার ব্যক্তিগত জীবনের দিকে উঁকি মারলেই দেখা যায় একাধিক প্রেম কাহিনীর গুঞ্জন। অনেক সুন্দরী অভিনেত্রীর সাথে ডেট করলেও শেষ পর্যন্ত তিনি সিকিমের রানীকে বিয়ে করেছিলেন। আপনি জানলে অবাক হবেন যে, ড্যানি ডেনজংপার স্ত্রী যে কোনো বলিউড অভিনেত্রীর থেকে সৌন্দর্যের নিরিখে কম নয়। লুকস দিয়ে তিনি হারিয়ে দিতে পারেন তখনকার সব অভিনেত্রীকে। ড্যানি স্ত্রী গাওয়া সিকিমের রয়্যাল ফ্যামিলির সদস্য ছিলেন।

জানা যায়, ড্যানি ডেনজংপা প্রথমের দিকে বলিউড অভিনেত্রী পারভিন ববি, কিম ইয়াশপাল প্রমুখদের সাথে ডেট করেছিলেন। এমনকি কিমের সাথে ৭ বছর ধরে সম্পর্ক ছিল ড্যানির। কিন্তু শেষ পর্যন্ত সেই সম্পর্ক টিকে থাকেনি। অভিনেতার ৪২ বছর বয়সে তাকে পরিবারের পক্ষ থেকে বিয়ে করার জন্য চাপ দেয়া শুরু হয়। তখনই অভিনেতার মা গুম টংক থেকে এক মেয়ের সাথে ড্যানির বিয়ে ঠিক করেন। কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করে সিকিমের রয়্যাল পরিবারের মেয়ে গাওয়ার সাথে ডেট করা শুরু করেন। এরপর তারা একে অপরের কাছে এলে ১৯৯০ সালে তাঁদের চার হাত এক হয়। জানিয়ে রাখা ভাল, অভিনেতার এখন দুই সন্তান। ছেলের নাম রিঙ্গঝিং এবং মেয়ের নাম প্রেমা। বর্তমানে তারা এক সুখী পরিবার।

Related Articles

Back to top button