×
ভাইরাল & ভিডিও

১৩ ফুট লম্বা কোবরা সাপ ঢুকে পড়ল এক কৃষকের বাড়িতে, বীরত্ব দেখিয়ে হাতেনাতে ধরলেন এক সাপুড়ে

সাপুড়ের ব্যাপারে এখন সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চা হচ্ছে

Advertisement

সোশ্যাল মিডিয়া হলো এমন একটা জায়গা যেখানে আপনারা একাধিক ভিডিও দেখতে পান এবং এইসব ভিডিও হয়ে থাকে ভাইরাল। এই সমস্ত ভাইরাল ভিডিওর মধ্যেও সবথেকে ভালো হলো পশুপাখির ভিডিও। এই ধরনের পশুপাখির ভিডিওতে আপনারা শুধুই যে প্রাণীদের ভিডিও দেখতে পান সেরকম না। এছাড়াও থাকে একাধিক ধরনের ভিডিওর ভান্ডার। তার মধ্যেই অন্যতম হলো সাপের ভিডিও। আপনারা মানুন আর না মানুন, সাপকে চোখের সামনে দেখলে সকলের একটু না একটু ভয় করেই। শুধু জলঢোরা সাপ চোখের সামনে হঠাৎ এসে গেলেই সকলে চমকে যান। অন্যদিকে যদি সামনে কোনো কেউটে সাপ চলে আসে তাহলে আর কথাই নেই। তাহলে যেকোনো মানুষ একেবারে দৌড়ে পালাবে নিজের প্রাণ বাঁচিয়ে

Advertisement

সোশ্যাল মিডিয়ায় এখন একটি সাপের কথা সব জায়গায় চর্চার মধ্যেই আছে। এই সাপের ব্যাপারে বলতে গেলে অন্ধ্রপ্রদেশের একটি কৃষকের ব্যাপারে আগে বলতে হবে। জানিয়ে রাখি, পুর্বঘাট পর্বত এলাকার একটি গ্রামের কৃষক তিনি। তার বাড়িতে হঠাৎ করেন একদিন একটি ১৩ ফুট দৈর্ঘ্যের একটি সাপ চলে আসে। ততক্ষনে তিনি একেবারে ভোট পেয়ে গিয়েছেন এবং সরাসরি কনট্যাক্ট করেছেন বন দপ্তরের সঙ্গে।

কিন্তু সেখানেই একজন এমন দাপুটে সাপুড়ে আছেন যিনি যত বড় সাপ হোক না কেনো তাকে ধরতে পারেন। তার নাম ভেঙ্কটেশ। তিনি রবিবার এসে নিজেই ওই বিশাল কিং কোবরাকে ধরেন এবং বস্তায় বন্দী করেন। তারপর ওই সাপ উদ্ধার করে তাকে আবারো নিজের জায়গায় ফিরিয়ে দেওয়া হয়েছে। সম্ভাবনা আছে, বনের পরিমান কমে আসার কারণে এইসব সাপ লোকালয়ে চলে আসছে। তাই এসব সাপুড়ের প্রয়োজন হচ্ছে। এখন সোশ্যাল মিডিয়ায় ভেঙ্কটেশকে নিয়েই চর্চা হচ্ছে।

Advertisement

Related Articles

Back to top button