ভাইরাল & ভিডিও

‘তেরে বাস্তে’, ফাঁকা ঘরে মন মাতানো নাচ এই সুন্দরীর, দেখলে মন ভরে যাবে (Dance Video)

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি কামেশ্বরী শাউ নামের এক যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিতি অর্জন করেছে নেটজনতার একাংশের মধ্যেও। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে, সেকথা আর আলাদাভাবে বলার নয়।

Advertisement

ভিকি কৌশল ও সারা আলি খান অভিনীত ‘জারা হাটকে জারা বাচকে’ ছবিটি বেশ মনে ধরেছে দর্শকদের। ছবিতে ভিকি ও সারার রসায়নের পাশাপাশি ছবির প্রতিটি গান মানুষের মনে দাগ কেটেছে। ট্রেন্ডিং হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেও। এই মুহূর্তে সেই ট্রেন্ডিং গানের তালে তাল মিলিয়েই নেটনাগরিকদের একাংশের নজর টেনেছেন কামেশ্বরী শাউ। আপাতত, উল্লেখ্য ছবির অন্যতম জনপ্রিয় গান ‘তেরে বাস্তে’র সাথেই দক্ষ নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে কামেশ্বরীকে। নিজের নাচের স্টুডিওতেই নিজের এই নাচের ঝলক শুট করেছিলেন তিনি। মাত্র দুই সপ্তাহ আগে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে নিজের নাচের এই ঝলক শেয়ার করে নিয়েই আপাতত একাংশের মাঝে প্রশংসিত হচ্ছেন কামেশ্বরী। উল্লেখ্য,’তেরে বাস্তে’ গানটি ছবিতে বরুণ জৈন, সচিন-জিগার, শাদাব ফারিদি, আলতামাশ ফারিদির মিলিত কন্ঠেই শোনা গিয়েছে।

Advertisement

Recent Posts