বিনোদন

Dance Video: ‘ইয়ার তেরা চেতক পে চালে’ গানে এভাবে নাচলেন স্বপ্না চৌধুরী, ভিড় জমান হাজারো মানুষ

বিগত কয়েক বছর ধরে বারবার নিজের হটনেসের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা পেয়েছেন হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার যুগে প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। বিশেষ করে পশুপাখিদের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার একটি বড় অংশ দখল করেছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি। আমরা আপনাদের বলি, এক দশেক আগে যেখানে সোশ্যাল মিডিয়া মানেই ছিল হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর আনাগোনা, সেখানে আজকের দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করছেন যে কেউ।

Advertisement

এই মুহূর্তে যদি আপনি মনোমুগ্ধকর একটি সাহসী ডান্সের ভিডিও উপভোগ করতে চান, তবে আজকের নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য। কারণ আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সহজে অথচ মনমুগ্ধকর ডান্সের ভিডিও নিয়ে এসেছি, যেটি দেখে অবশ্যই আপনি ভারতীয় তরুণীর সাহসের প্রশংসা করবেন।

Advertisement

বিগত কয়েক বছর ধরে বারবার নিজের হটনেসের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা পেয়েছেন হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। যিনি তার প্রতিটি ভিডিওতে সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেননি। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিও গুলো কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে।

Advertisement

সম্প্রতি অফিসিয়াল ইউটিউব চ্যানেল Sonotek থেকে স্বপ্না চৌধুরীর একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যে ভিডিওটিতে ইতিমধ্যে ৯.৫ মিলিয়নের বেশি মানুষ উপভোগ করেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘ইয়ার তেরা চেতক পে চালে’ গানে টাইট সালোয়ার স্যুট পরে নাচছেন স্বপ্না চৌধুরী। যেখানে তাকে অত্যন্ত বোল্ড দৃশ্যে ভরপুর বিনোদন দিতে দেখা গেছে।

Recent Posts