বিনোদন

Sapna Choudhary: টাইট স্যুটে মঞ্চে নাচলেন স্বপ্না চৌধুরী, ঘন্টার পর ঘন্টা নাচলেন

সম্প্রতি স্বপ্না চৌধুরীর নতুন একটি গান সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যা দেখে ছোট থেকে বুড়ো সবাই হৃদয় দিয়ে ফেলছেন স্বপ্না চৌধুরীকে।

Advertisement

Advertisement

বলিউডের প্রথা ভেঙে আজকের দিনে সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় স্থান পেয়েছেন অনেক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় তরুণীরা বর্তমানে একছত্র আধিপত্য বিস্তার করছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার রঙিন জগতে যুক্ত হয়েছেন আট থেকে আশি বছরের সকল মানুষ। যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন এবং তাতে নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এক কথায়, স্বতঃস্ফূর্তভাবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় রাজ করতে পারেন যে কেউ।

Advertisement

বিশেষ করে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় সাহসী পারফরম্যান্স করে উষ্ণতা সৃষ্টি করছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবী, গোরি নাগরীর মত হট নৃত্য শিল্পীরা নিজেদের সাহসী ডান্সের মাধ্যমে আলাদা ফ্যান ফলইং তৈরি করেছেন সোশ্যাল মিডিয়ায়। আপনারা জানলে অবাক হবেন, এই সমস্ত সাহসী নৃত্য শিল্পীদের কয়েক কোটি সমর্থক রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, লাবণ্যময়ী রূপ এবং কার্ভি ফিগার দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় কোটি কোটি সমর্থক পেয়েছেন এই নৃত্যশিল্পী। মূলত, তিনি তার সাহসিকতার জন্য সর্বদা সংবাদ মাধ্যমে থাকেন। শুধুমাত্র ভারতে নয়, পৃথিবীর সব স্থানেই সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন স্বপ্না চৌধুরী। আপনি জানলে অবাক হবেন, তার নতুন কোন ভিডিও প্রকাশ্যে আসার পরেই ভিডিও দেখার জন্য লাইন দেন নেটিজেনরা।

Advertisement

সম্প্রতি স্বপ্না চৌধুরীর নতুন একটি গান সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যা দেখে ছোট থেকে বুড়ো সবাই হৃদয় দিয়ে ফেলছেন স্বপ্না চৌধুরীকে। গ্রামীণ পরিবেশে ‘মাকদান আলি জাট্টি’ শীর্ষক গানে খোলা মঞ্চে তাকে অপরূপ ভঙ্গিমায় ডান্স পরিবেশন করতে দেখা গেছে। এই সময় তার টাইট সালোয়ার কামিজের ভেতর থেকে উত্তপ্ত যৌবন উঁকি দিতেও দেখা গেছে। দেখুন ভিডিও-

Recent Posts