ভাইরাল & ভিডিও

Jawani Janeman গানে শাড়ি লুকে চোখ টাটানো নাচ এই যুবতীর, লুফে দেখেছেন মানুষ – VIRAL VIDEO

×
Advertisement

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া বেশিরভাগের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। কমবেশি ছোট থেকে বড় প্রায় সকলেই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান সোশ্যাল মিডিয়ার পাতায়। কর্মব্যস্ত জীবনে নেটদুনিয়ায় বিনোদনের জন্যই চোখ রাখেন নেটজনতা। এক্ষেত্রে নিরাশ হন না কেউই। নেটজনতার জন্য সর্বদা একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও। সম্প্রতি তেমনি আরো এক ঝলক প্রকাশ্যে এসেছে।

Advertisements
Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হল ইনস্টাগ্রাম। ইউটিউব, ফেসবুকের পর ইনস্টাগ্রামই অন্যতম বিনোদন মাধ্যম হিসাবে ধরা দিয়েছে সাধারণের কাছে। ছোট-বড় প্রায় সকলেই এই প্ল্যাটফর্মে রিল ভিডিও বানান নিজেদের বিনোদনের জন্য। তবে বেশিরভাগ সময়ই সাধারণের একাংশ ইনস্টাগ্রামে রিল ভিডিও দেখেই সময় অতিবাহিত করে দেন। তবে এমন অনেকেই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের প্রতিভা দেখাতে সর্বদা আগ্রহী থাকেন। আর সেই সূত্রেই চর্চায় উঠে আসেন একাংশের মাঝে। আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে একাংশের মাঝে চর্চিত সিমরান সিং।

Advertisements

Advertisements
Advertisement

বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট ছবি ‘নামাক হালাল’। এই ছবিরই অন্যতম জনপ্রিয় গান ‘জওয়ানি জানেমান’। সম্প্রতি এই গানের তালেই সিমরান সিংকে হালকা সবুজ রঙের নেটের শাড়ি ও ঘি রঙের স্লিভলেস ব্লাউজে সেজে উঠতে দেখা গিয়েছিল। এদিন খোলা চুলে এই বেশে হালকা সাজ নিয়েছিলেন তিনি। আপাতত, উল্লেখ্য গানের তালে তার এই ইনস্টা রিল ভিডিও একাংশকে রীতিমতো ঘায়েল করেছে। তার সাহসী ভাবভঙ্গির জন্য প্রশংসাও এনে দিয়েছে তাকে। তার ঝলক অবশ্য মিলবে কমেন্টবক্সেই। উল্লেখ্য, ছবিতে শশী কাপুর, অমিতাভ বচ্চন, স্মিতা পাতিল, পারভিন ববির মতো একাধিক গণ্যমান্য তারকাদের অভিনয় করতে দেখা গিয়েছিল। আজও দর্শক মাঝে এই ছবির জনপ্রিয়তা রয়েছে ভালোই।

Related Articles

Back to top button