বিনোদন

Video: কাঁপিয়ে দিলেন শরীরের প্রতিটি অঙ্গ, স্বপ্না চৌধুরীর এই সাহসী ডান্স মুগ্ধ করবে আপনাকে

ভিডিওটিতে দেখা যাচ্ছে, মোহনীয় স্টাইলে ডান্স পরিবেশন করছেন ভারতের এই জনপ্রিয় নৃত্য শিল্পী।

Advertisement

Advertisement

স্বর্ণকেশী স্বপ্না চৌধুরী যেন এবার রাতের ঘুম উড়িয়ে দিলেন তরুণ প্রজন্মের চোখ থেকে। খোলা মঞ্চে এমন সাহসিকতার পরিচয় দেখালেন, যা দেখে ইতিমধ্যে দিবা-স্বপ্ন দেখতে শুরু করেছেন অনেকেই। শরীরের প্রতিটা অঙ্গ নাচিয়ে এবার স্টেজ কাঁপালেন স্বপ্না চৌধুরী। বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে স্বপ্না চৌধুরীর একটি জমকলো ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তার সাহসিকতা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একাধিক ভিডিওতে দেখা গেছে তার ভক্তরা স্টেজের সামনে খোলা মাঠে উদ্যম নৃত্য পরিবেশন করছে।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় স্বপ্না চৌধুরীর যে ভিডিওটি নেটিজেনদের কাছে বিশেষভাবে প্রশংসা অর্জন করেছে সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, মোহনীয় স্টাইলে ডান্স পরিবেশন করছেন ভারতের এই জনপ্রিয় নৃত্য শিল্পী। ‘লাগে সে ঘানা পেয়ারা’-তে অসাধারণ নাচ করছেন দেশী তারকা। জানলে অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত ১৬ কোটির বেশি মানুষ উপভোগ করেছে। শুধু তাই নয়, ৫ লাখের বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। এছাড়া কয়েক লক্ষ মানুষ ভিডিওটিতে প্রশংসা প্রশংসা সূচক কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

Advertisement

Recent Posts