ভাইরাল & ভিডিও

Dance Video: দুগ্গা এলো’, সাদা শাড়ি পরে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ এই যুবতীর, রইল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী, শুক্লা বি

Advertisement

ইতিমধ্যেই সূচনা হয়ে গিয়েছে দেবীপক্ষের। আর এই দেবিপক্ষতেই পুজোর গান ‘দুগ্গা এলো’র তালে দেখা মিলেছে শুক্লার। লাল ব্লাউজ ও সাদা শাড়িতে একেবারে সাবেকি মানানসই সাজে সেজে উঠেছিলেন তিনি। শুক্লা ৪ সপ্তাহ আগেই নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘শুক্লাস্ ডান্স ক্রিয়েশন’ থেকে নিজের এই নাচের ভিডিওটি শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। ইতিমধ্যেই যা পৌঁছে গিয়েছে ২৩ হাজারেরও বেশি মানুষের কাছে। তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পী, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তার নাচ দেখলেই সেকথা স্পষ্ট হয়। প্রশংসায় ভরিয়েছেন নেটজনতার একাংশও। উল্লেখ্য, ইতিমধ্যেই নিজের চ্যানেল থেকে নিজের নাচের ১৪ টি ভিডিও শেয়ার করে ফেলেছেন শুক্লা।

Advertisement