‘চাড়তি জাওয়ানি’, গানে খোলা চুলে ঘায়েল করেছেন এই সুন্দরী যুবতী, দেখে গলে গেলেন মানুষ – VIRAL VIDEO

Advertisement

Advertisement

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া বেশিরভাগের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। কমবেশি ছোট থেকে বড় প্রায় সকলেই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান সোশ্যাল মিডিয়ার পাতায়। কর্মব্যস্ত জীবনে নেটদুনিয়ায় বিনোদনের জন্যই চোখ রাখেন নেটজনতা। এক্ষেত্রে নিরাশ হন না কেউই। নেটজনতার জন্য সর্বদা একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও। সম্প্রতি তেমনি আরো এক ঝলক প্রকাশ্যে এসেছে।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হল ইনস্টাগ্রাম। ইউটিউব, ফেসবুকের পর ইনস্টাগ্রামই অন্যতম বিনোদন মাধ্যম হিসাবে ধরা দিয়েছে সাধারণের কাছে। ছোট-বড় প্রায় সকলেই এই প্ল্যাটফর্মে রিল ভিডিও বানান নিজেদের বিনোদনের জন্য। তবে বেশিরভাগ সময়ই সাধারণের একাংশ ইনস্টাগ্রামে রিল ভিডিও দেখেই সময় অতিবাহিত করে দেন। তবে এমন অনেকেই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের প্রতিভা দেখাতে সর্বদা আগ্রহী থাকেন। আর সেই সূত্রেই চর্চায় উঠে আসেন একাংশের মাঝে। আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে একাংশের মাঝে চর্চিত নিশা।

Advertisement

সাম্প্রতিক এই ঝলকে শাড়ি লুকেই দেখা গিয়েছে নিশাকে। তিনি নাচের থেকেও বেশি সাহসী শরীরী আবেদনের জন্যই পরিচিত নেটজনতার অধিকাংশের মাঝে। এদিন বলিউডের অন্যতম হিট গান ‘চাড়তি জাওয়ানি’র তালেই দেখা মিলেছিল যুবতীর। শাড়ির সরু প্লিটেই ঠুমকা লাগিয়েছিলেন তিনি। খোলা চুলে হাসিতেই ঘায়েল করেছিলেন একাংশকে। সোশ্যাল মিডিয়ার পাতাতে তার ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি উল্লেখ্য গানের তালেই নেটদুনিয়ার তাপমাত্রা বাড়িয়েছিলেন নিশা। সেই তাপমাত্রা যে নেটনাগরিকদের মনেও উষ্ণতা‌ ছড়িয়েছে, তা আর আলাদাভাবে বলার নয়।

Advertisement