টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Dance Bangla Dance: শাহরুখের ‘ছাইয়া ছাইয়া’দুর্দান্ত নাচলেন ‘রানিমা’ দিতিপ্রিয়া! মুগ্ধ নেটিজেনরা



দিতিপ্রিয়া রায়! বহু ধারাবাহিকে শিশু শিল্পী হিসেবে অভিনয় করেছেন। তবে করুণাময়ী রাণী রাসমণি’ শিশুশিল্পী থেকে প্রৌঢ়া সব চরিত্রই সাবলীল ভাবে অভিনয় করেছেন। রাসমনি ধারাবাহিকে তাঁর পর্ব শেষ হয়ে গেলেও বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে এখনও দিতিপ্রিয়া ‘রানিমা’ দিতিপ্রিয়া রায়। গত মাসেই করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকে রানীমার পথচলা শেষ হয়েছে দিতিপ্রিয়ার। এখন তিনি সিনেমা আর ওয়েব সিরিজের কাজ করছেন।

এখন অভিনেত্রীর ইমেজ পুরোপুরি ভাঙার পালা। সিনেমা আর ওয়েবে কাজ করলেও ছোটপর্দাকে ভুলতে পারেননি। এই মুহূর্তে ধারাবাহিকে না ফিরলেও টেলিভিশন থেকে দূরে থাকছেন না অভিনেত্রী। রানীমার মেজাজেই ফের ছোটপর্দায় দেখা যাবে তাঁকে। 

অভিনয়ের পাশাপাশি নাচতেও দারুণ ভালোবাসেন অভিনেত্রী দিতিপ্রিয়া। তবে এর আগে কখনো অভিনেত্রীকে আইটেম গানে নাচতে দেখেননি তাঁর অনুরাগীরা। মাত্র কয়েক সেকেন্ডের টিজারেই তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। দিতিপ্রিয়ার নাচের পাশাপাশি তাঁর এই ইউনিজ লুকও বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। 

এই উইকএন্ডে ‘ডান্স বাংলা ডান্স’ শোয়ে দু’দিন ধরে হবে ‘ডান্স ধামাকা’। আর সেই এপিসোডে আগুন ঝরাতে আসছেন দিতিপ্রিয়া। এইএপিসোডটি দেখা যাবে ২৯ আগস্ট অর্থাৎ আগামী রবিবার। এপিসোডটির শুটিং আগেই হয়ে গিয়েছে। প্রকাশ্যে এসেছে প্রোমো ভিডিও। আর এই প্রমোতে দেখা যাচ্ছে, কমলা-কালো ঘাঘরা চোলি, জাঙ্ক জুয়েলারিতে সেজে শাহরুখ খান আর মালাইকা আরোরার ট্রেনের ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে নাচছেন দিতিপ্রিয়া। অভিনেত্রীর মুভস স্টেজে আগুন ধরালেন। টেলিভিশনে ফের ‘রানিমা’র নাচ দেখে উচ্ছ্বসিত বিচারক গোবিন্দা, জিৎ, এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে।

দিতিপ্রিয়াকে গোবিন্দা তো বলেই ফেললেন, ‘আপনাকে দেখে ডান্সার মনে হয় না শুধু, মনে হয় আপনি একজন স্টার’। এদিন ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে দিতিপ্রিয়ার সঙ্গে স্টেপ মেলাতে দেখা যাবে আবির-বিক্রমদেরও। এই নাচের সাক্ষী থাকবে গোটা বাংলা। দিতিপ্রিয়ার নাচের ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। শুধু দিতিপ্রিয়া নন, এই বিশেষ পর্বে নাচ করবেন জি বাংলা পরিবারের একঝাঁক সদস্য। ‘অপরাজিতা অপু’র দীপু,‘কৃষ্ণকলি’র নিখিল,‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা, যমুনা ঢাকী ধারাবাহিকের যমুনা আর সঙ্গীত এবং ‘মিঠাই’ সিরিয়ালের সোমকে দুর্দান্ত নাচ করতে দেখা যাবে। 

Related Articles

Back to top button