বিনোদন

Web Series: আবেগের বসে জামাইকেও ছাড়লেন না শাশুড়ি, বদ্ধ ঘরে চলল উষ্ণ রোমান্স

মূলত, জামাইয়ের সঙ্গে ঘনিষ্ট হওয়ার এই মুহূর্তগুলি রীতিমতো উপভোগ্য হয়ে উঠেছে নেটিজেনদের কাছে।

Advertisement

Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক দেখা হচ্ছে, সেটি হলো উষ্ণ ওয়েব সিরিজ। মূলত বলিউডের ধারাবাহিক পারফরম্যান্স থেকে মুক্তি পেতে এবং কম সময়ের মধ্যে ভরপুর বিনোদন পেতে বেশিরভাগ মানুষ ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। বর্তমানে উল্লু, প্রাইম শর্ট কিংবা এমএক্স প্লেয়ারের মত ডিজিটাল প্লাটফর্মে প্রতিদিন কোন না কোন ওয়েব সিরিজ করা হলেও মুহূর্তের মধ্যে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করে ঘাম ঝরানো ওয়েব সিরিজ গুলি।

Advertisement

তীব্র ঠান্ডার মধ্যে কয়েক মিনিটের উষ্ণ রোমান্স ঘাম ঝরিয়ে দেয় নেটিজেনদের। এই মুহূর্তে যদি আপনি একাকীত্বে সময় কাটাতে চান, সে ক্ষেত্রে আপনার নীরবতার সঙ্গী হয়ে উঠতে পারে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া উষ্ণ ওয়েব সিরিজ গুলো। করোনা মহামারির কারণে যখন গোটা বিশ্বে কর্মযজ্ঞ স্তব্ধ হয়ে গিয়েছিল, ঠিক তখন থেকে মানুষের মনে উৎসাহ এবং একান্তে সময় কাটানোর অন্যতম হাতিয়ার হয়ে দাঁড়িয়েছে বিভিন্ন অ্যাপ্লিকেশনে রিলিজ হওয়া ওয়েব সিরিজ। যা আজকের দিনেও মানুষের বিনোদনের অন্যতম সেরা মাধ্যম হিসেবে পরিচিত।

Advertisement

যদি এই মুহূর্তে আপনি একাকীত্ব অনুভব করেন এবং তীব্র শীতের মধ্যে শরীরে উষ্ণতা অনুভব করতে চান, তবে আজকের নিবন্ধে বর্ণিত ওয়েব সিরিজটি চটপট দেখে ফেলুন। সম্প্রতি ডিজিটাল প্লাটফর্ম তথা উল্লু-তে রিলিজ করা হয়েছে অত্যন্ত সাহসী ওয়েব সিরিজ ‘দামাদ জি-২’। যেখানে দেখানো হয়েছে জামাইয়ের প্রতি শাশুড়ির শারীরিক দুর্বলতা। কিভাবে বাড়িতে মেয়ের অনুপস্থিতে জামাইয়ের সাথে শাশুড়ি ঘনিষ্ঠ হন, সেই গল্প ফুটিয়ে তোলা হয়েছে এই ওয়েব সিরিজে। মূলত, জামাইয়ের সঙ্গে ঘনিষ্ট হওয়ার এই মুহূর্তগুলি রীতিমতো উপভোগ্য হয়ে উঠেছে নেটিজেনদের কাছে।

Advertisement

Recent Posts