জ্যোতিষ

আজ ৯ ই নভেম্বর, জানুন আজকের রাশিফল

×
Advertisement

মেষ – এই রাশির জাতক-জাতিকাদের চাকরির সম্ভাবনা রয়েছে। আপনি যদি পুর্বে কোথাও ইন্টারভিউ দিয়ে থাকেন তবে খুব শীঘ্রই সেই কল আসতে পারে আপনার কাছে। যারা নতুন চাকরির কথা ভাবছেন তারাও চেষ্টা করতে পারেন আজকে। আজ আপনার কর্মে শ্রীবৃদ্ধি হবে। বৈবাহিক জীবন আজকে আপনার সুখকর হয়ে উঠতে পারে যদি আপনি আজকের লং ড্রাইভে যান। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

Advertisement

বৃষ – আপনার বাড়িতে আছে অতিথি সমাগম হবে। ভোজন পর্বের ভাড়া আজকে আপনার উপরে থাকছে। অতিরিক্ত খাওয়ার জন্য আপনি অম্বল অথবা এসিডিটিতে ভুগতে পারেন। সঙ্গে প্রয়োজনীয় ঔষধ রাখুন। যারা বিদ্যার্থী তাদের উচ্চশিক্ষার যোগ রয়েছে। আপনার দূরের কোনো বন্ধু আজকে আপনাকে ফোন করতে পারে। আপনার কাছে সাহায্য প্রার্থনা করতে পারেন। প্রেমে প্রত্যাখ্যান আজকে আপনার জন্য অবধারিত, দুই প্রেমিক অথবা প্রেমিকাকে আজকে প্রেম নিবেদন করার দরকার নেই। সবুর করুন, ধৈর্য ধরুন। খুব শীঘ্রই আপনি আপনার প্রেমিক অথবা প্রেমিকার থেকে সুসংবাদ পেতে পারেন। আপনার জন্য আজকে শুভ রং হল নীল।

মিথুন – আজকে আপনার হাতে অনেক নতুন নতুন প্রজেক্ট আসবে। কাজের ব্যাপারে দীর্ঘমেয়াদি প্ল্যান করতে পারেন। জীবনে প্রেম আসবে কিন্তু সেই প্রেম বেশিদিন টিকবে না। আপনার বন্ধু ভাগ্য ভালো। বন্ধুত্বের জন্য সারাদিন আজকে আপনার। আর যদি আপনার কাউকে মনে মনে পছন্দ হয় তবে তার সঙ্গে কথা বলুন। আপনার মধ্যে প্রচুর পজিটিভ এনার্জি আছে সেটিকে কাজে লাগান। অযথা তর্ক এবং বিতর্ক এড়িয়ে চলুন। আপনার পিতা মাতা আজকে আপনার বিপক্ষে গিয়ে কথা বলবে, তাদের সঙ্গে নম্র ব্যবহার করার চেষ্টা করুন। আপনার জন্য আজকে শুভ রং হল সবুজ।

Advertisement

কর্কট – কাজে আপনি বিরাট সাফল্য পেতে চলেছেন আজ। আপনার ঘরে হয়তো নতুন কোন অতিথি এসেছে, ধনতেরাসের পূর্বে আপনার ঘর ঐশ্বর্যমণ্ডিত হয়ে উঠতে পারে। আপনার পরিশ্রম বলে দেবে আপনার লাভের কথা। আপনার কায়িক পরিশ্রম আপনাকে সুদূর প্রসারী ফল দেবে। আপনার জীবনেও প্রেম আসবে, সেই প্রেমকে টিকিয়ে রাখার জন্য আপনাকে ধৈর্য ধরতে হবে। আজকে আপনি সাদা রঙের বস্ত্র পরিধান করতে পারেন।

সিংহ – পরিবারের সঙ্গে আজকে আপনি অযথা বিবাদে জড়িয়ে যাবেন। আপনার পরিবারের লোকেরা আপনার বিপক্ষে কি কথা বলবে। আপনি হয়তো আপনার ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতে চাইবেন কিন্তু তা পারবেন না। আজকে সারাটা দিন আপনি হতাশার মধ্যেই কাটাবেন। তবে আপনার মধ্যে অনেক সম্ভাবনা রয়েছে, নিয়মিত শরীর চর্চা করুন এবং সঙ্গীত চর্চা করুন। আপনার শিক্ষা ও জ্ঞান আপনাকে অনেক দূর পর্যন্ত নিয়ে যাবে। আপনার জন্য আজকে শুভ রং হল সবুজ।

কন্যা – আজ আপনার আয়ের থেকে ব্যয় বেশি হবে। হয়তো আপনি আজকে দামি জিনিস কিনে ফেলবেন। অধিক অর্থ ব্যয় আপনার মধ্যে নেগেটিভ প্রভাব ফেলবে। আজ আপনার প্রেমিক বা প্রেমিকা আপনার প্রতি রোমান্টিক হয়ে উঠবে। লং ড্রাইভে যেতে পারেন। আপনি যদি কোন প্ল্যান করতে চান তবে আপনার সঙ্গী অথবা সঙ্গিনীর সঙ্গে তা শেয়ার করুন। আপনার মধ্যে একটা স্ট্রেস কাজ করবে, সেই স্ট্রেস থেকে মুক্ত হওয়ার জন্য আপনাকে নিয়মিত শরীরচর্চা করতে হবে। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি মিশ্র। আপনার জন্য আজকে শুভ রং হল লাল

তুলা – আজকে আপনি আপনার সঙ্গী অথবা সঙ্গিনীর সঙ্গে চরম বিবাদে জড়িয়ে যেতে পারেন। আপনার বন্ধুদের সঙ্গে আজকে আপনার শত্রুতা তৈরি হতে পারে। কেউ আপনার পিঠ পিছু ষড়যন্ত্র করতে পারে। যারা কলকারখানায় কাজ করছেন তাদের নতুন কাজের সুযোগ রয়েছে। বিদ্যার্থীরা যদি এখন থেকেই মনোযোগী না হন তবে বিদ্যায় সাফল্য পেতে দেরি হবে। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

বৃশ্চিক – আপনার বাড়িতে শুভ অনুষ্ঠানে যোগ রয়েছে। আজকে আপনি নতুন কোনো জিনিস ক্রয় করতে পারেন। পুরনো কোনো বন্ধু আপনার বাড়িতে হঠাৎ করে এসে উপস্থিত হতে পারে। আপনি যদি কলকারখানায় কাজ করে থাকেন তবে আপনার কর্মে উন্নতির যোগ রয়েছে। যারা নতুন বাড়ি নির্মাণ কাজে হাত দিয়েছেন তাদের কাজ দ্রুত সম্পন্ন হবে। বিদ্যার্থীদের জন্য পরীক্ষায় মিশ্র ফল জীবন জোড়া বৈবাহিক জীবনের মধ্যে দিয়ে জীবন অতিবাহিত করছেন তাদের জীবন সুখকর হবে। নতুন কোন ঘটনা হওয়ার সম্ভাবনা রয়েছে আজ আপনার সঙ্গে। আপনার জন্য আজকে শুভ রং হল কমলা।

ধনু – এই রাশির জাতক-জাতিকাদের আজকে আয়ের থেকে ব্যয় বেশি হবে। ব্যবসায় আশানুরূপ ফল পাবেন না। যারা চাকরি করছেন তারা হয়ত নতুন চাকরির সুযোগ পেতে পারেন কিন্তু আপনি সে কাজে যোগদান করবেন না। বিদ্যার্থীরা পরীক্ষায় ফলস্বরূপ নম্বর পাবেন। আপনার যদি সন্তান থেকে থাকে তবে আপনার সন্তানের রাশ এখন থেকেই টানুন, চেষ্টা করুন তাদেরকে কুসঙ্গ থেকে বাঁচাতে। আপনার জন্য আজকে শুভ রং হল সাদা।

মকর – আজকে আপনি কারোর না কারোর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। যারা বেকারত্ব জ্বালায় ভুগছেন তাদের চাকরির যোগ রয়েছে। আপনি চাইলে আজকে ব্যবসায় হাত দিতে পারেন। পরিবারের কোনো আত্মীয় আজকে আপনাকে সুসংবাদ শোনাতে পারে। আপনার দিনটি সুখকর ও রঙিন হয়ে উঠতে পারে যদি আপনি আজকে নীল রঙের পোশাক পরিধান করেন

কুম্ভ – পুরনো বন্ধুর সঙ্গে আজকে আপনার হঠাৎ করে দেখা হয়ে যাবে। দূরের কোনো আত্মীয় আপনার বাড়িতে এসে উপস্থিত হবে। আপনার ভাই বোনের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে যদি আপনি তাদের মনের কথা না রাখেন। ‌ আপনার বন্ধু ভাগ্য ভালো। আজকে আপনার নতুন কারও সঙ্গে বন্ধুত্ব হয়ে উঠতে পারে। প্রেমের জন্য আজকের দিনটি সেরা। মনের মানুষকে মনের কথা বলে দিতে পারেন চটজলদি। স্বাস্থ্য আপনার ভালোই যাবে কিন্তু আপনার পিতা-মাতার স্বাস্থ্যেরও অবনতি সম্ভাবনা রয়েছে। শুভ রঙ হিসেবে পরিধান করুন লাল।

মীন – যারা প্রেম করছেন না তাদের জন্য আজকের দিনটি দুর্দান্ত হতে পারে। কারণ আপনি আজকে নতুন করে প্রেমে জড়িয়ে যাবেন। আপনার মনে রোমাঞ্চ দানা বাঁধবে। একাকীত্ব থেকে আপনি আজকে সরে আসতে চাইবেন। যদি আপনি বিবাহিত হয়ে থাকেন তবে আপনার স্ত্রী অথবা আপনার স্বামী আজকে আপনাকে রোমান্টিক ডিনের উপহার হিসেবে দিতে পারেন। প্রেমে আজকে আপনি চরম অভিজ্ঞতা লাভ করবেন। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি মিশ্র। পড়াশোনার প্রতি মনোযোগী হয়ে উঠুন। আপনার জন্য আজকে শুভ রং হলুদ।

Related Articles

Back to top button