জ্যোতিষ

আজ ৭ই অক্টোবর, জানুন আজকের রাশিফল

Advertisement

সুপ্রভাত। দেখে নেওয়া যাক আজকে কোন রাশির মানুষের ভাগ্যে কী ঘটতে পারে।

মেষ– দিনটা ভালোই কাটতে পারে। আজ অবসরে পরিবারের জন্য সময় দিলে মানসিক তৃপ্তি পাবেন।

বৃষ– কর্মক্ষেত্রে বাধা বা মানসিক চাপ আসতে পারে, ধৈর্য না হারিয়ে মোকাবিলা করুন। আজ প্রেম ভালোবাসার জন্য বিশেষ ভালো দিন।

মিথুন– মানসিক ক্লান্তি কাটাতে ধ্যান দিয়ে দিন শুরু করুন। পরিবারের কারোর স্বাস্থ্য নিয়ে সচেতন থাকতে হবে। কোনো বিনিয়োগ করার আগে সমস্ত বিষয় বিশদে জানুন।

কর্কট– কাজের চাপ থাকলেও শরীর ভালো থাকবে। মানসিক ভাবে তৃপ্ত থাকতে কাজের পর কোথাও বেড়িয়ে আসুন। অর্থ সঞ্চয়ের জন্য শুভ দিন।

সিংহ– শরীরের পাশাপাশি মন ভালো রাখার জন্যও সচেষ্ট হন। পরিস্থিতি ও প্রয়োজনীয়তা বুঝে অর্থ ব্যয় করুন।

কন্যা– পুরোনো কোনো সফলতা আজ আপনার অনুপ্রেরণা হতে পারে। কোনো অপ্রত্যাশিত ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীয়ের সঙ্গে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন।

তুলা– কোনো ধর্মীয় বা ভালো অনুষ্ঠানে যোগ দিলে আপনার জন্য শুভ। আর্থিক সমস্যা মেটানোর জন্য অযাচিত খরচ থেকে দূরে থাকুন।

বৃশ্চিক– পছন্দ মত কাজ নিয়ে ব্যস্ত থাকলে মন ভালো থাকবে। কোনো রকম অযাচিত ঝামেলা থেকে দূরে থাকুন আজ। বিনিয়োগের জন্য ভালো দিন।

ধনু– খাওয়া দাওয়ার সময়ে কোনো সমস্যায় না পড়তে হয় সে নিয়ে সাবধান থাকুন। পরিবারের কোনো সদস্য আজ আপনাকে সাহায্য করতে পারে। যে কোনো সম্পর্ক মজবুত করার জন্য শুভ দিন।

মকর– দীর্ঘদিনের আর্থিক সমস্যা আজ দূর হতে পারে বলে আপনি মানসিক ভাবে চাপমুক্ত থাকতে পারেন। একটু পরিশ্রম করলে কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা।

কুম্ভ– কর্মক্ষেত্রে আপনাকে কোনো বুদ্ধিদীপ্ত নির্ণয় নিতে হতে পারে। ভেবেচিন্তে উপযুক্ত সিদ্ধান্ত নিন। আর্থিক বৃদ্ধির যোগ রয়েছে

মীন– মানসিক ক্লান্তি ভাব কাটাতে বিশ্রাম নিন। কর্মক্ষেত্রে বিশেষ সচেতন থাকতে হবে। ব্যবসার ক্ষেত্রে বিশেষ পরিকল্পনা নিলে তা লাভদায়ক হতে পারে।

Tags

Related Articles

Back to top button