জ্যোতিষ

আজ ৫ই অক্টোবর, জানুন আজকের রাশিফল

Advertisement

সুপ্রভাত। দেখে নেওয়া যাক আজকে কোন রাশির মানুষের ভাগ্যে কী ঘটতে পারে।

মেষ– দুশ্চিন্তা স্বাস্থ্যের ক্ষতি করতে পারে, অযথা উত্তেজিত হয়ে উঠলে লাভ পাবেন না কোনো। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। কোনো বন্ধু বা আত্মীয়ের দ্বারা ব্যবসায়ে সুপরামর্শ পেতে পারেন।

বৃষ– বেশ কিছুদিনের শারীরিক অসুস্থতার পর আজ স্বাচ্ছন্দ্য বোধ করবেন। দিনটা কাজে লাগান। অপ্রত্যাশিত ভাবে বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

মিথুন– শরীর সুস্থ রাখতে আজ তেল মশলাজাতীয় খাবার থেকে দূরে থাকুন। আর্থিক লাভ হতে পারে। সন্ধ্যায় আজ পছন্দ মত সময় ব্যয় করতে পারেন।

কর্কট– দিনটা বেশ ভালো কাটতে পারে আপনার। স্বাস্থ্য বেশ ভালো থাকবে। মন মেজাজ ফুরফুরে থাকায় কাজেও মন পাবেন খুব। আপনার ব্যবহার ও কথায় আশেপাশের লোকজন আনন্দিত হবেন।

সিংহ– আজ মানসিক ও শারীরিক ভাবে চাঙ্গা থাকায় অনেক কঠিন কাজও সহজে করতে পারেন। ডেয়ারি ব্যবসার সঙ্গে যুক্ত যারা, তাদের আজ আর্থিক লাভ হতে পারে।

কন্যা– পরিবার বা বন্ধু আত্মীয়ের সঙ্গে মত ভেদ বা ঝামেলা আপনাকে ব্যথিত করতে পারে। এর জন্য মেজাজ খারাপ না করে দূরত্ব রেখে নিজেকে সময় দিন। অবশ্য পরিবারের কাছের কেউ আর্থিক সাহায্য করতে পারেন।

তুলা– শরীর মন ভালো থাকায় কাজে মন বসবে। আজ পছন্দমত সৃজনশীল কাজকর্মে নিজেকে ব্যস্ত রাখুন অবসরে। পরিবারের সঙ্গে নির্ভেজাল আড্ডা বা কোনো ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিলেও লাভজনক।

বৃশ্চিক– আজকের দিনটা যোগ ব্যায়াম দিয়ে শুরু করলে লাভ পাবেন। স্ত্রীয়ের সঙ্গে এমন কোনো বিষয় নিয়ে আলোচনা করতে যাবেন না যার গুরুত্ব তিনি দেবেন না বিশেষ।

ধনু– অতীতের কোনো সাফল্য আজ আপনাকে প্রভাবিত করবে। আর্থিক উন্নতি হতে পারে।

মকর– শরীর নিয়ে আজ সচেতন থাকতে হবে। আজ রাস্তায় কোনো রকম ড্রাইভিং করলে অতি সাবধানে করবেন। লক্ষ্য রাখবেন কোনো গাফিলতিতে দুর্ঘটনা না ঘটে।

কুম্ভ– পরিবারের বাচ্চাদের আন্তরিক ও বন্ধুত্বপূর্ণ ভাবে কোনো বিষয় নিয়ে বোঝালে কাজ হতে পারে। সময়ের সদ্ব্যবহার করলে ফল পাবেন। আজ নিজের জন্য সময় দিন।

মীন– দীর্ঘদিন ধরে চলা বিশেষ কোনো মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। অবসরে নিজেকে বাড়ির কাজকর্ম না তো পছন্দ মত সৃজনশীল কাজে ব্যস্ত রাখুন। কর্মক্ষেত্রে শান্তি থাকবে।

Tags

Related Articles

Back to top button