×
জ্যোতিষ

আজ ২রা নভেম্বর, জানুন আজকের রাশিফল

Advertisement

মেষ – পুরনো বন্ধুর সঙ্গে আজকে আপনার হঠাৎ করে সাক্ষাৎ হয়ে যেতে পারে। স্মৃতি মধুর হয়ে উঠবে আপনার মন। ঘনিষ্ঠ কারোর থেকে কোন রকম সুসংবাদ পেতে পারেন। দুরের আত্মীয় নিকটে আসার সম্ভাবনা। নতুন চাকরির যোগ রয়েছে আপনার। সন্ধ্যার পর থেকে আপনার সময়টি রোমান্টিক হয়ে উঠতে পারে। আপনার মনের মানুষ আজকে আপনাকে নতুন কিছু গিফট করতে পারলে। আজকের জন্য আপনার শুভ রং হলো বেগুনি।

Advertisement

বৃষ – ব্যবসায়ী এবং চাকুরীজীবী উভয়ের জন্য আজকের দিনটি বিশেষ ভাবে শুভ। আপনি যদি পূর্বে কোন ইন্টারভিউ দিয়ে থাকেন তবে আছি আপনার কল আসতে পারে। নতুন চাকরির যোগ এর পাশাপাশি ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি বিশেষ ভাবে তাৎপর্যপূর্ণ। ব্যয়ের থেকে এর থেকে আয়ের পাল্লা ভারি হবে। যারা হোটেল লাইনের সঙ্গে যুক্ত রয়েছেন তাদের আজকের দিনটি শুভ। এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য ভালো গেল তাদের পিতামাতাদের স্বাস্থ্যের অবনতি ঘটার সম্ভাবনা রয়েছে। আপনার বাড়িতে যদি ছোট কোন সদস্য থেকে থাকে তবে তার শিক্ষার ব্যাপারে যত্নবান হোন। আপনার জন্য আজকে শুভ রং সাদা।

মিথুন – আজ আপনি প্রতারণার শিকার হতে পারেন। আপনার খুব কাছের মানুষ আপনার সঙ্গে ছলনা করতে পারে। আপনি হয়ত তার ছলনা বুঝতে পারবেন, কিন্তু প্রকাশ্যে কোনো অ্যাকশন নিতে পারবেন না। তুমি প্রত্যাখ্যান পাবেন। তবে বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি শুভ। আপনার মাথায় আজকে উচ্চ শিক্ষা চিন্তা আসবে। আপনার বাড়ির বিশেষ কেউ আজকে আপনাকে উচ্চশিক্ষার ব্যাপারে সাহায্য করতে পারে। যারা চাকরি করছেন তাদের জন্য আজকের দিনটি মধ্যম হলেও নতুন চাকরির যোগ এর সম্ভাবনা রয়েছে। আপনার জন্য আজকে শুভ রং হলো সবুজ।

Advertisement

কর্কট – নিঃসঙ্গ ব্যক্তিদের জন্য জন্য আজকের দিনটি খুবই সুন্দর। আজকে কাউকে পছন্দ হতে পারে আপনার, তবে আজকেই তাকে আপনার মনের কথা প্রকাশ করবেন না। সময় নিন ও ধৈর্য ধরুন। চাকুরী ক্ষেত্রে শুধু যোগ রয়েছে। আজকে আপনার বসের প্রশংসা পাওয়ার দিন। তবে কোনো সহকর্মী আজকে আপনার প্রতি হিংসাত্বক হয়ে উঠতে পারে। বন্ধুত্বকে বন্ধুত্ব নতুন নিন এবং প্রেমকে প্রেমের মত মেয়ে। আপনি যদি সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে না বদলাতে পারেন তবে বন্ধুবিচ্ছেদ হবে। আপনার দিনটা আজকে আরও রঙিন ও সুন্দর করতে পারি যদি আপনি নীল রংয়ের বসন পরিধান করেন।

সিংহ – অতীতের কোনো কথা ভেবে আপনার মনের মধ্যে আজকে অনুশোচনা হতে পারে। আপনার অতীত যেমনই হোক আপনি আপনার কৃতকর্মের ফল ভোগ করবেন। আপনার বাড়িতে নতুন অতিথির আগমন হবে। পুরনো কোন বন্ধু আপনার সঙ্গে যোগাযোগ করতে চাইবে। আপনার মনকে শান্ত রাখার জন্য আপনি সঙ্গীত চর্চা করতে পারেন। আজকের জন্য আপনার শুভ রং হলো সাদা।

কন্যা – চাকরির সুযোগ রয়েছে আজ। আপনি যদি পূর্বে কোথাও ইন্টারভিউ দিয়ে থাকেন সেক্ষেত্রে আপনার আজকে কল আসতে পারে। আপনি হয়তো আছে নতুন কোন জিনিস ক্রয় করবেন। ভবিষ্যৎ জীবনের প্ল্যান করবেন। তবে আপনি যাই করুন না কেন আপনাকে সময় সঙ্গে সঙ্গেই চলতে হবে। আপনি বিশেষভাবে স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া উচিত। আজকে আপনি শিবের আরাধনা করতে পারেন। আপনার দিনটি কি আপনি সমৃদ্ধ করে তোলার জন্য আজকে লাল বসন পরিধান করতে পারেন।

তুলা -বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি অতীব শুভ। পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন চাকুরী লাভের সুযোগ রয়েছে। যারা উচ্চশিক্ষায় আগ্রহী তাদের জন্য প্রশস্ত পথ তৈরি হতে চলেছে। যারা খুব ভালো হাতের কাজ জানেন তারা নতুন ব্যবসার উদ্বোধন করতে পারে না আজ। বিদ্যায় সাফল্য আনার জন্য মনকে শান্ত রাখুন সম্ভব হলে আজকে আপনি শিবের উপাসনা করতে পারেন। আপনার জন্য শুভ রং নীল।

বৃশ্চিক – আপনি আপনার পরিবারের প্রতি নজর দিন। আপনার পরিবারের আজকে কারোর স্বাস্থ্যহানি হতে পারে। আপনার প্রিয়জনের জন্য আপনার মন আছে ব্যাকুল থাকবে। যদি আপনার কাছের মানুষেরা অথবা প্রিয় মানুষ দূরে থাকে তাদের শরীর ফোনে যোগাযোগ রাখুন। প্রেমে বাধা আসবে কিন্তু আপনি সেই বাধা কাটিয়ে উঠতে পারেন যদি আপনি নিজে থেকে রোমান্টিক হয়ে ওঠেন। আপনার জন্য আজকে শুভ রং হলো লাল।

ধনু – আপনি হয়তো ছলনা বা মিথ্যা পছন্দ করেন না কিন্তু আজকে আপনার ঘরের মানুষেরা আপনার সঙ্গে ছলনা করবে অথবা কোনো বিশেষ বিষয়ে মিথ্যা কথা বলবে। আপনার বন্ধুর সঙ্গে আজকে আপনার মত বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনৈতিক ক্ষেত্রে বিরাট সাফল্য পেতে পারেন আপনি। যারা খুচরো ব্যবসায় সঙ্গে যুক্ত অথবা বস্ত্র বিপনী সঙ্গে যুক্ত রয়েছেন তারা আজকে লাভের মুখ দেখতে পারবেন। বিদ্যার্থীরা একাধিক সুযোগ পাবেন কিন্তু অনেকেই শেষ সুযোগ হাতছাড়া করে ফেলবেন, তবে আপনি চাইলে উচ্চশিক্ষার জন্য আগ্রহ প্রকাশ করতে পারেন আপনার গুরুজনদের সামনে। প্রেমের রং লাল তাই আপনার আজকের দিনটি রঙিন হয়ে উঠতে পারে। সঙ্গিনীর সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। আপনার জন্য আজকে শুভ রং হলো সিলভার অথবা সহজ।

মকর – আজ সারা দিন আপনি আর্থিক চিন্তা করবেন। যদি আপনার পরিবার বড় হয়ে থাকে তবে আপনার মধ্যে আর্থিক অনটন চলবে। হয়তো আপনার প্রিয়মানুষ আজকে আপনার কাছে কিছু আবদার করতে পারে কিন্তু আপনি তাকে তা দিয়ে সন্তুষ্ট করতে পারবেন না। আপনার ইতিমধ্যে কোন বীমা চালু করা উচিত। পরিবারে আত্মীয় সমাগম হবে। আপনার বাড়ির বিশেষ কোন ব্যক্তি আজ অসুস্থ হয়ে যেতে পারেন। আপনার স্বাস্থ হয়তো ভালো যাবে কিন্তু আপনার সন্তানের স্বাস্থ্যের অবনতি ঘটবে। আপনার পরোপকারী মনোভাব আজকে আপনার প্রতি সদয় হবে। সম্ভব হলে আজকে আপনি শিবের উপাসনা করতে পারেন। আপনার জন্য আজকে শুভ রং হল নীল।

কুম্ভ – পুরনো কোনো বন্ধু আজকে আপনার বাড়িতে এসে উপস্থিত হতে পারে। দূরের কোনো আত্মীয় আপনার নিকট আসতে পারে। আপনার বাড়িতে কোন উৎসব অনুষ্ঠানের যোগ রয়েছে। তবে আজ সারাদিন আপনি হতাশ থাকবেন। আর্থিক অনটনে চলতেই থাকবে। অর্থ লাভের বৃদ্ধি ঘটাতে চাইলে আপনাকে বুদ্ধি করে কোন প্ল্যান করতে হবে। যারা ক্ষুদ্র ব্যবসায়ী তারা লাভবান হবেন। আপনার সারাদিনের পরিশ্রমের মধ্যে দিয়ে কাটবে। স্ত্রীর সঙ্গে অকারণ ঝামেলায় জড়িয়ে যাবেন। আপনার জন্য আজকে শুভ রং হলো সাদা এবং কমলা।

মীন – আজকে আপনার পুরনো কথা ভীষণ মনে পড়বে। বন্ধুদের সাথে আজকে আপনি ছোটবেলার কথা আলোচনা করতে পারেন। আজকে এমন কারও সঙ্গে আপনার দেখা হয়ে যাবে যাকে দেখলে আপনার মন খুশিতে নেচে উঠবে। কেউ আপনাকে প্রলভিত করার চেষ্টা করবে কিন্তু যদি আপনি চাকরি ক্ষেত্রে সেই প্রলোভনে পা দেন, তবে আপনার সর্বনাশ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজকে আপনি বিশেষ কোনো কাজ করার চেষ্টা করবেন তবে যাই হোক না কেন তা আপনি আপনার সঙ্গীর সাথে আলোচনা করে নিন। আপনার সঙ্গী আজকে আপনাকে সুবুদ্ধি প্রদান করতে পারেন। আপনার জন্য শুভ রং হলো সাদা।

Related Articles

Back to top button