জ্যোতিষ

আজ ২৭ শে ডিসেম্বর, জানুন আজকের রাশিফল

Advertisement

মেষ – কর্মস্থলে আজকে আপনার জটিলতা তৈরি হতে পারে। আপনার সহকর্মী আজকে আপনার প্রতি বিরূপ থাকতে পারে। আপনার অজান্তেই আপনার পিছনে ষড়যন্ত্র করতে পারে আপনার সহকর্মী। যে ব্যবসা বাণিজ্যের সঙ্গে যুক্ত আছেন তাদের আর্থিক যোগ শুভ। আপনি যদি মৎস্য বিভাগে চাকরি করে থাকেন তবে আপনার পদন্নতির সম্ভাবনা রয়েছে। শুভ রঙ হিসেবে আজকে আপনি ধারণ করতে পারেন নীল।

বৃষ – অকারণ ভয় এবং অজানা ভয় আজকে আপনাকে পজিটিভ থেকে নেগেটিভ করে তুলতে পারে। যারা চিকিৎসাশাস্ত্র নিয়ে পড়াশোনা করছেন তাদের জন্য আজকের দিনটা খুব একটা সুবিধার হয়ে উঠবে না। বিশেষ কোন ব্যক্তির দ্বারা আপনার উপর অনেক প্রভাব পড়বে। আজকের দিনের শুরুতেই যদি হনুমান চালিশা পাঠ করেন অথবা সূর্যদেবের ধ্যান করেন তবে আপনার মনের আশা পূর্ণ হবে এবং আপনার মধ্যে পজিটিভ শক্তি সঞ্চারিত হবে। শুভ রঙ হিসেবে আজকে আপনি ধারণ করতে পারেন কমলা।

মিথুন – আপনার বাড়িতে আজকে বন্ধুর সমাগম হবে এবং কারোর দাঁড়া আপনার আর্থিক যোগ খুলে যাবে। আপনি আজকে নতুন কাজের সন্ধান পেতে পারেন এবং আপনার মধ্যে উচ্চবিলাসী মনোভাব জেগে উঠবে। দিনের শুরুতে কর্মব্যস্ততা না থাকলেও বিকেলের পর থেকে আপনার কর্মব্যস্ততা বাড়বে। আপনার মা-বাবা শোরুম নেয়াপুর মধ্যে চিন্তা থাকবে তবে আপনি আপনার শরীরের প্রতি অতিরিক্ত নজর দিতে পারেন, আপনার হয়তো সর্দি-কাশির সম্ভাবনা রয়েছে। শুভ রঙ হিসেবে ধারণ করুন সাদা।

কর্কট – আপনি যেই চাকরির সন্ধান করছেন সেটা আপনি হয়তো পাবেন না। তবে আপনি বিকল্প কাজের সুযোগ পেয়ে যাবেন। পরিবারে আজকে আপনার উত্তেজনা থাকবে। পিতা-মাতার সঙ্গে অযথা কলহে আপনি জড়িয়ে যেতে পারে না কিন্তু আপনার ধীর-স্থির মতি আপনাকে সাফল্যের পথ পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে পারে। আপনি আজ আপনার বাড়ির পরিচারিকার সঙ্গে অযথা কলহে জড়িয়ে যেতে পারেন। আপনার জন্য আজকে শুভ রং হল কমলা।

সিংহ – সকাল থেকেই আজকে আপনার কাজের চাপ বাড়বে। যারা বেসরকারি ফার্মে কাজ করছেন এবং যারা সরকারি ফার্মে রয়েছে তাদের ক্ষেত্র আজকে কাজের চাপ সমপরিমানে বহাল থাকবে। আপনার বাড়িতে আজকে হঠাৎ করেই অতিথি সমাগম হবে যা আপনি কল্পনাও করতে পারবেন না। অতিরিক্ত দায়িত্ব আজকে আপনাকে নিতে হবে। যারা বিজ্ঞান নিয়ে পড়াশোনা করছেন এবং যারা সাহিত্য চর্চা করছেন তাদের আজকে পদোন্নতি সম্ভাবনা রয়েছে পাশাপাশি আজকে আপনার এমন কোন ব্যক্তির সঙ্গে আলাপ হবে যিনি আপনাকে আপনার কর্মের দিকে বিশেষ ভাবে এগিয়ে নিয়ে যাবে। শুভ রঙ হিসেবে ধারণ করুন নীল।

কন্যা – আজকে আপনি কিছুতে কাজে মন বসাতে পারবেন না। অথচ আপনার ঘাড়ে আজকে বিশাল দায়িত্ব থাকবে। আজকের দিনে দাঁড়িয়ে আপনার পদন্নতির সম্ভাবনা রয়েছে কিন্তু আপনি যদি পরিশ্রম না করেন এবং মনোনিবেশ না করেন তবে আপনার সেই পদস্খলন হতে পারে। প্রতিবেশীর সঙ্গে আজকে আপনার মত বিরোধ হতে পারে। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

তুলা – আপনার প্রিয় বন্ধুর থেকে আজকে আপনি বিশেষ কোনো সুবিধা পাবেন। আপনার বন্ধুর পাশে থাকা আজকে আপনাকে প্রেরনা দেবে। যারা কৃষি ক্ষেত্রে কাজ করছেন তাদের জন্য আজকে কোন রকম সুবর্ণ সুযোগ আসতে চলেছে। আপনি যদি সংগীত বিভাগে অংশগ্রহণ করে থাকেন তাদের আপনার জন্য জয় নিশ্চিত। যারা সাহিত্য চর্চা করছেন তাদের নতুন কাজের সুযোগ আসতে পারে। আজ আপনি শুভ রঙ হিসেবে সবুজ রঙের পোশাক পরিধান করতে পারেন।

বৃশ্চিক – আপনি যদি সাহিত্য নিয়ে চর্চা করে থাকেন তবে আপনার প্রতিভার আজ বিকাশ ঘটবে। আপনার পূর্বের কাজের জন্য আজকে আপনি সম্মানিত হবেন এবং আপনার গৌরব বৃদ্ধি পাবে। ব্যবসায় প্রশংসা পাবেন এবং সুদূরপ্রসারি প্ল্যান করতে পারবেন। গাজন আজকে শুভ রং হল হলুদ এবং সবুজ।

ধনু – আজকে আপনি পুরনো কোনো কাজ খুব দ্রুত সলভ করতে পারবেন। যেকোনো নিষ্পত্তিমূলক কাজ আজ আপনার দ্বারা সম্ভব হবে। আপনার ভাই বোনের সঙ্গে বিরোধ হয়ে উঠতে পারে তবে সেই বিরোধ থেমে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। দুপুরের পর থেকে আপনার মধ্যে হতাশা কাজ করবে এবং সেই হতাশার ফল আপনার জীবনে কোন কঠিন বাস্তবকে ডেকে আনতে পারে। আজকে আপনি শুভ রঙ হিসেবে ধারণ করতে পারেন কমলা।

মকর – পারিবারিক অশান্তির জন্য আপনার মধ্যে অস্থিরতা প্রকাশ পাবে। দিনের শুরু আপনার অলসতার মধ্য দিয়ে কাটবে। চাকুরী ক্ষেত্রে সম্মান বৃদ্ধির পাশাপাশি দায়িত্ব বৃদ্ধি হবে। আজ যারা আপনার অনুকূলে ছিল কাল তারা আপনার প্রতিকুলো চলে যেতে পারে। দিনের শুরু আপনি যোগাভ্যাস ধারা করতে পারেন। সন্ধ্যার পরে সঙ্গীত চর্চা করুন আপনার মন ও স্বাস্থ্য দুইই ভালো থাকবে। আজকের জন্য আপনার শুভ রং হল কমলা।

কুম্ভ – আপনি যে কাজ করছেন সেই কাজ থেকে আজকে আপনার বিরতি নিতে মন চাইবে। যেন বেসরকারি ফার্মে কাজ করছেন তাদের পদোন্নতির সম্ভাবনা যেমন রয়েছে তেমনি আপনার কর্ম পরিবর্তনের ইচ্ছে মনে জাগবে। যারা এক্সপোর্ট ইমপোর্ট এর বিজনেস করছেন তাদের ব্যবসায়িক সাফল্যের যোগ রয়েছে। আপনি শুভ রং হিসেবে নীল রঙের পোশাক পরিধান করতে পারেন।

মীন – আজকের সারাটা দিন আপনার মধ্যে দুর্বলতা কাজ করবে। সামরিকভাবে অভাব-অনটন আপনার মধ্যে জেগে। আপনার মনে আজকে নতুন কোন জিনিস কেনার স্বাদ হতে পারে কিন্তু আর্থিক গোলযোগের কারণে আপনি সেই জিনিসটি আজকে কিনতে পারবেন না। আপনার সন্তানের সঙ্গে আজকে আপনার মনোমালিন্য তৈরি হতে পারে এবং পরিবারে অশান্তি সৃষ্টি হতে পারে। আপনি আজ হনুমান চালিশা পাঠ করতে পারেন অথবা বিকেলবেলা হলে যোগাভ্যাস করতে পারেন। আজকের আপনার জন্য শুভ রং হল সাদা।

Tags

Related Articles

Back to top button