জ্যোতিষ

Horoscope: আজ ১৭ই আগস্ট, কোন কোন রাশির সময় খারাপ



মেষঃ আজ আপনি ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটান। দিনটি বেশ ভালোই কাটবে।

বৃষঃ আজ আপনার নাম কোনো মামলা মোকর্দ্দমায় জড়িয়ে যেতে পারে। বিপুল পরিমাণে অর্থ খরচ হতে পারে। এই মামলায় জয় হবে। মন শক্ত রেখে কাজ করুন।

মিথুনঃ আপনি কোনো কাজে একাধিকবার ব্যর্থ হলে ভেঙে না পড়ে মনে আশা রাখুন। আজকের দিনটি আপনার জন্য শুভ। মন দিয়ে নিজের কাজ করুন।

কর্কটঃ আজ নতুন কাজ করার জন্য বেশ শুভ। অফিসের বন্ধুরা নতুন কাজে উৎসাহ প্রদান করতে পারেন। মন দিয়ে অফিসের নতুন নতুন কাজ করুন। দিনটি বেশ ভালোই লাগবে।

সিংহঃ আজ আপনি কোনো কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। কাজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

কন্যাঃ আজ আপনি তাড়াহুড়োয় কোনো ভুল সিদ্ধান্ত নেবেন না। পরিবারের সঙ্গে আলোচনা করে ভেবে-চিন্তে পদক্ষেপ নিন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

তুলাঃ আজ আপনি কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। ঠান্ডা মাথায় সমস্ত কঠিন সিদ্ধান্ত নিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। ভালো বন্ধুর সান্নিধ্য পেতে পারেন। বন্ধুর সাথে ভালো সময় কাটান। ঘুরতে যেতে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনি ধর্ম চর্চায় আগ্রহ পেতে পারেন। মন দিয়ে ধর্ম কর্ম করুন। এই ব্যপারে চর্চায় বেশ আনন্দ পেতে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

মকরঃ আজ আপনি কোনো কিছুতেই সন্তুষ্ট থাকবেননা। সব ব্যপারে বেশ অসন্তোষ থাকতে পারেন। বেশি চিন্তা ভাবনা না করে মাথা ঠান্ডা রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমাতে শিখুন। দিনটি খুব একটা ভালো যাবে না।

মীনঃ আজ আপনার বাড়িতে অতিথীদের সমাগম ঘটতে পারে। সকল আত্মীয়ের প্রতি যত্নশীল হন। আত্মীয় পরিজনের সাথে হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

Related Articles

Back to top button