জ্যোতিষ

আজ ১৩ ই নভেম্বর, জানুন আজকের রাশিফল

Advertisement

মেষ – আজকে আপনি আপনার স্ত্রীর সঙ্গে সময় ব্যয় করুন আপনি লাভবান হবেন। আপনার স্ত্রী আজকে আপনাকে সারপ্রাইজ কিছু গিফট করতে পারেন। আপনার বাড়িতে আজ অতিথি সমাগম হবে এবং দূরের বন্ধুবান্ধবরা হঠাৎ আপনার বাড়িতে এসে উপস্থিত হবে। পারিবারিক ভারসাম্য বজায় রাখার জন্য নিজের মাথা শান্ত রাখুন, অকারণ বিবাদ এড়িয়ে চলুন। আপনার পরিবারের কোনো ঘনিষ্ঠ সদস্যের সঙ্গে আজকে আপনি চরম বিবাদে পৌঁছে যেতে পারেন। তবে বিকেলের পর থেকে আপনার পরিবেশ শান্ত হবে। শুভ হিসেবে ধারণ করুন কমলা।

বৃষ – যারা সাংবাদিকতার লাইন নিয়ে পড়াশোনা করছেন অথবা যারা সাংবাদিকতা কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তাদের আজকে সুখ্যাতি অর্জন হবে। আপনি হয়তো কোনো কঠিন অশান্তির সঙ্গে লড়াই করবেন এবং সেই লড়াই থেকে জিতে ফিরে আসতে পারবেন। চারিদিকে আজকে আপনার সুখ্যাতি প্রচারিত হবে। সাংবাদিকতা ছাড়াও আপনি যদি লেখালেখি নিয়ে এগিয়ে যান তাতেও সাফল্য পাবেন। যারা বিবাহিত তাদের জীবনে আজকে অত্যন্ত সুখকর হয়ে উঠবে। আপনার স্ত্রী থেকে আজকে আপনি রোমাঞ্চকর সন্ধ্যা উপহার পাবেন। আপনি যদি মহিলা হয়ে থাকেন তবে আপনি আপনার স্বামীর থেকে দুর্দান্ত অভ্যর্থনা পাবেন। স্বাস্থ্য আপনার ভালো থাকবে তবে আপনার উত্তেজিত মনোভাব আপনার উচ্চ রক্তচাপ বাড়িয়ে দিতে পারে। শুভ রঙ হিসেবে ধারণ করুন নীল অথবা বেগুনি।

মিথুন – আপনার যদি কোন কলকারখানা থেকে থাকে অথবা আপনি যদি কোন অফিসের উচ্চপদে থেকে থাকেন তবে আপনার কর্মীরা আজকে আপনার সঙ্গে অসহযোগিতা প্রকাশ করবে। বেতন সংক্রান্ত ব্যাপারে ঝুটঝামেলায় জড়িয়ে যেতে পারে। দিনের প্রথমভাগে আপনি ব্যবসায় ততোধিক লাভ করতে পারবেন না তবে সন্ধ্যার পর থেকে আপনার লাভ দ্বিগুণ হবে। স্ত্রীর সঙ্গে সদ ব্যবহার করুন, নতুন কোন দ্রব্য ক্রয় করার সম্ভাবনা রয়েছে আজ। শুভ রঙ হিসেবে ধারণ করুন লাল।

কর্কট – বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি মিশ্র। যেন চাকরী করছেন তাদের জন্য আজকের দিনটি মিশ্র। ব্যবসায়ীরা লাভবান হবেন। আর্থিক চিন্তা আজকে আপনার মধ্যে প্রবল ভাবে দানা বাঁধবে। আজকে আপনার প্রতিবেশীর সঙ্গে কোনো কারণে আপনি কলহে জড়িয়ে যেতে পারেন। পূর্বের কোন বাজে অভিজ্ঞতার মনে আজকে হতাশা তৈরি করবে, তবে আপনি যদি আপনার স্বামী অথবা স্ত্রীর সঙ্গে খোলাখুলি আলোচনা করেন অনেকটা মানসিক শান্তি পাবেন। আপনার জন্য আজকে শুভ রং হল সবুজ।

সিংহ – আপনি যদি খেলাধুলা সঙ্গে যুক্ত থাকেন তবে আজকে একটু সাবধান হয়ে যান, যদি মাইগ্রেনের সমস্যা আছে তা আজ বাড়তে পারে। আপনি যদি কোন‌ কলকারখানায় কাজ করে থাকেন তবে সাবধানে কাজ করুন। যারা আজকে ভারী কোনো কাজ করছেন তাদের স্নায়ু পীড়া হতে পারে। স্নায়ু পীড়ার কারনে আপনার মধ্যে আজকে সারাদিন অলসতা কাজ করবে, আপনার সন্তানরা আজকে আপনার কাছ থেকে দামি কোন জিনিস নেওয়ার জন্য বায়না করবে। দিনের শেষ ভাগি আপনার মধ্যে উত্তেজনা কাজ করবে। আপনার জন্য আজকে শুভ রং হলো মেরুন এবং সবুজ।।

কন্যা – আপনি আজকে যা চাইবেন তাই পাবেন। আপনি যতটা আশা করবেন তার থেকে বেশি কিছু পাবেন। আপনার ঘরে নতুন সদস্য আসতে চলেছে, আজকের দিনের প্রথমভাগে আপনার কর্ম ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে, কিন্তু বিকেলের পর থেকে আপনার মধ্যে উন্মাদনা কাজ করবে। ধনতেরাস আজকে আপনার অত্যন্ত শুভ হবে। নতুন কোন জিনিস আজ আপনি হয়তো ক্রয় করবেন। আপনার মাতার যত্ন নিন। আপনার জন্য আজকে শুভ রং হলো লাল।

তুলা – আপনার মধ্যে আজকে দুশ্চিন্তা কাজ করবে। আপনার পরিবারের ঘনিষ্ঠ কারো শরীর খুব একটা ভালো থাকবে না আজ। আপনার মাতার শরীরের প্রতি যত্ন নিন, উচ্চ রক্তচাপের কারণে তার আজকে শারীরিক ক্ষতি হতে পারে। সম্ভব হলে আজকে আপনার মায়ের সঙ্গে কাজ করুন এবং তাকে সাহায্য করুন। যারা বিবাহিত তাদের বৈবাহিক জীবন অত্যন্ত মধুরময় হয়ে উঠবে আজ। সন্ধ্যার পর থেকে আপনার মতে আনন্দ কাজ করবে। নতুন কোন জিনিস ক্রয় করার সম্ভাবনা রয়েছে। শুভ রং হিসেবে ধারণ করুন সবুজ।

বৃশ্চিক – আপনি যদি পরিবারের থেকে অনেক দূরে থাকেন তবে আজকে আপনি পরিবারের কাছাকাছি আসতে পারবেন। আপনার পরিবারের লোকেরা পূর্বের রাগ ঝেড়ে ফেলবেন ও আপনাকে কাছে টেনে নেবেন। ‌পুরনো বিবাদ ভুলে আজকে পরিবারের সঙ্গে একত্র হওয়ার পালা। আপনার বাড়িতে বন্ধু সমাগম হবে আনন্দমুখর পরিবেশে গড়ে উঠবে। শুভ রঙ হিসেবে ধারণ করুন হলুদ।

ধনু – আপনার স্ত্রীর সঙ্গে অথবা আপনার স্বামীর সঙ্গে কিংবা আপনার পরিবারের অন্য কোন লোকজনের সঙ্গে আজ আপনি চরম বিবাদে পৌঁছে যেতে পারেন। যারা প্রাইভেট সংস্থায় চাকরি করছেন তাদের জন্য আজকের দিনটি মিশ্র। অতিরিক্ত কাজের চাপে আজকে আপনার দিনটি নষ্ট হয়ে যেতে পারে। আপনার স্ত্রী আজকে আপনার প্রতি রাগ করবে এবং ভুল বোঝাবুঝি বাড়বে। তবে আপনি যদি বুদ্ধি করে আপনার সময় এবং কাজকে সঠিক ভাবে ভাগ করতে পারেন তবে সব সমস্যার সমাধান হবে। শুভ রং হিসেবে আজ আপনি নীল রঙের বস্ত্র পরিধান করুন।

মকর – মানসিক ক্লেশ আজকে আপনাকে আঘাত করবে। অতীতের কোনো ঘটনা আজকে আপনি স্মৃতিচারণ করবেন এবং মনে মনে দুঃখ পাবেন। আপনার স্ত্রী অথবা আপনার স্বামী আপনার দুঃখের কারণ জানতে চাইবে কিন্তু আপনি তাকে সম্পূর্ণভাবে বলতে পারবেন না। আপনি আজকে পরকীয়াতে জড়িয়ে যেতে পারেন। মন ও মেজাজ শান্ত রাখার জন্য যোগাভ্যাস করুন। দিনে একবার করে হাটুন অথবা দৌড়ান। আপনার জন্য আজকে শুভ রং হল লাল।

কুম্ভ – আপনার চারিদিকে আনন্দ আছে কিন্তু আপনি সে আনন্দ গ্রহণ করতে পারবেন না। আপনার মানসিক অশান্তি এবং আপনার কুরুচি মনোভাব আপনাকে নিরানন্দ করে তুলবে। আপনি স্ত্রীর সঙ্গে অযথা বাক্য বিনিময় করবেন এবং অশান্তিতে ভুগবেন। আপনার দুর্বল বুদ্ধি আপনাকে বিনাশের পথে এগিয়ে নিয়ে যাবে। ব্যবসায় আজকে আপনি লাভবান হবেন। আপনার জন্য শুভ রং হল নীল।

মীন – নিজেরা ব্যবসার সঙ্গে যুক্ত ছিল তবে চাকুরী ক্ষেত্রে যারা যারা আছেন তাদের আজ আয়ের থেকে ব্যয় বেশি হবে। কোন মূল্যবান জিনিস ক্রয় করার দিন আজ। আপনি আপনার প্রেমিকাকে আজকে আপনার বাড়িতে আনতে পারেন। আপনার পরিবারের সঙ্গে আপনি আজকে কথা বাড়াতে পারেন। যারা প্রেম করছেন তাদের জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ। বিবাহিতদের জন্য আজকে সন্ধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য। আপনার জন্য আজকে শুভ রং হল সাদা।

Tags

Related Articles

Back to top button