জ্যোতিষ

Horoscope: আজ ১৩ই ডিসেম্বর, কোন কোন রাশিতে কী কী সুফল আছে

Advertisement

আজ ১৩ই ডিসেম্বর ( ২৪শে অগ্রহায়ণ) সোমবার, রাশি অনুযায়ী জেনে নিন!

Advertisement

মেষ (ARIES): আজ আপনি কোনো কারণে বিষাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটান।

বৃষ (TAURUS): চাকরি ও ব্যবসা উভয়ক্ষেত্রে আশাতীত লাভের সম্মুখীন হতে পারে। নতুন ব্যবসা শুরু করার দিনটি বেশ শুভ। আয় বৃদ্ধি হতে পারে। ভালো কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

Advertisement

মিথুন (GEMINI): আজ আপনার যে কোনো কাজ করতে গেলে তাতেই অনীহা হবে। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত রাখুন। বেশী মাথার ওপর চাপ দেবেননা। আস্তে আস্তে কাজ করার চেষ্টা করুন।

আরো পড়ুন :  আজ ১০ই নভেম্বর, জানুন আজকের রাশিফল

কর্কট (CANCER): আজ আপনি ধাতুর ব্যবসায়ে লাভ হতে পারে। মন দিয়ে ধাতুর ব্যবসার কাজ কর্ম করুন। ব্যবসার কাজে সাফল্য পেতে পারেন। দিনটি বেশ সুখকর।

সিংহ (LEO): আজ কাছের কোনো বন্ধু শত্রু হয়ে উঠতে পারে। আপনার চরম অনিষ্ট করতে পারে। সাবধানে চোখ কান রেখে কাজ করুন। সহজে কাউকে বিশ্বাস করবেননা।

কন্যা (VIRGO): আজ আপনার দিনটি বেশ শুভ। লটারির টিকিট কেটে থাকলে বিপুল অর্থ জিততে পারেন। লটারির অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই কাটবে।

আরো পড়ুন :  আজ ২৭শে অক্টোবর, জানুন আজকের রাশিফল

তুলা (LIBRA): আজ আপনার বাড়ি থেকে মূল্যবান কোনো জিনিস খোয়া যেতে পারে। সতর্ক থাকা বাঞ্ছনীয়, কিন্তু সন্দেহ পরিত্যাগ করতে হবে। স্ত্রী ভাগ্য এবং অর্থভাগ্য শুভ।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি পশুপালনে ব্যস্ত হয়ে পড়তে পারেন। পশুপালনে আর্থিক লাভ হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। পশুদের প্রতি যত্নশীল হন। দিনড়ি বেশ ভালোই কাটবে।

ধনু (SAGITTARIUS): পরিবার অথবা পাড়ার কারোর সঙ্গে অকারণ কলহে জড়িয়ে যেতে পারেন। মন বিচলিত থাকার দরুন আপনার শিল্পে ব্যাঘাত আসতে পারে। এছাড়াও প্রিয়জন বিয়োগের সম্ভবনা রয়েছে

আরো পড়ুন :  ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ বাড়বে বৃশ্চিক জাতকদের, জানুন আপনার রাশি

মকর (CAPRICORN): আজ বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমাতে শিখুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীন (PISCES): আজ আপনার জন্য আনন্দের সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisement

Related Articles

Back to top button