ভাইরাল & ভিডিও

Viral Video: দাদিকে বসিয়ে হাইওয়েতে প্রচণ্ড গতিতে গাড়ি চালাচ্ছে নাবালক, ট্রোলের বন্যা ইন্টারনেটে

ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই ১১ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন

×
Advertisement

প্রযুক্তির উন্নতির সাথে তাল মিলিয়ে চলতে গিয়ে গোটা মানবজাতি এখন ডিজিটালাইজেশনে মেতে উঠতে চাইছে। আট থেকে আশি সবাই কমবেশি স্মার্টফোন ব্যবহার করে থাকেন। আর স্মার্টফোন ব্যবহার করলে এটা স্বাভাবিক যে সে কোনো না কোনো সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি ব্যবহার করে থাকেন। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ট্রেন্ড হয়েছে শর্ট ভিডিওর। ১৫ বা ৩০ সেকেন্ডের ভিডিও বানিয়ে পোস্ট করলে তা অপেক্ষাকৃত বেশি ভাইরাল হয়। তাই প্রায় সকল বয়সের মানুষই আজকাল এই শর্ট ভিডিও বানানোর নেশায় মত্ত হয়েছেন।

Advertisement

তবে জনপ্রিয়তার খিদে মেটাতে অনেকেই রিল বানানোর জন্য নিজের জীবনের বাজি রাখেন। কেউ অবাক করা কিছু স্টান্ট করে বা কেউ প্রাণের বাজি রেখে দুঃসাহসিক কিছু কাজ করে নিজেকে কুল প্রমাণ করার চেষ্টা করেন। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে এমন একটি দুঃসাহসিক ভিডিও দেখা যাচ্ছে, যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যেতে পারে আপনার। এই অবাক করা স্টান্টের ভিডিওটি আপলোড করেছেন যোগেশ্বর সিনহা নামক ইনস্টাগ্রাম ব্যবহারকারী। কি এমন রয়েছে ওই ভিডিওতে? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, হাইওয়ের ওপর একটি মোপেড চালাচ্ছে মাত্র ১০-১১ বছরের একটি নাবালক। মোপেডের পিছনে বসে রয়েছেন তার দাদি। গাড়ি থেকে ভিডিও করা ঐ ব্যক্তিটি দেখিয়েছেন যে ওই নাবালক সাধারণের থেকে অনেক বেশি গতিতে চালাচ্ছে ওই মোপেডটি। এমনকি গাড়ির ওই ব্যক্তি তাকে ধীরে চালানোর পরামর্শ দিলে সে আরও গতিতে মোপেড চালাতে শুরু করে। সকলকে অবাক করেছে এইসব দেখেও তার দাদি তাকে বারণ করছে না।

Advertisement

এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা কমেন্ট করে ওই নাবালকের দুঃসাহসিকতার নিন্দা করেছে। কেউ কমেন্ট করে বলেছেন, “জীবিত অবস্থায় স্বর্গের শেষ যাত্রা”। আরেকজন ব্যবহারকারী বললেন- “দাদি, আপনি কোথায়, আপনি বিমানে নেই”। এই ভিডিওটি ১১ লাখের বেশি ভিউ, ৬ লাখ ৬৬ হাজার লাইক ও ৬ হাজারের বেশি মন্তব্য পেয়েছে। দাদী ও তার নাতির দুঃসাহসিক ভিডিও আপনি যদি না দেখে থাকেন, তাহলে এখানেই দেখে নিন।

Related Articles

Back to top button