×
বিনোদনবাংলা সিরিয়াল

Sourav Ganguly : শেষ বলে ছক্কা দাদার ‘দাদাগিরি’র, টিআরপি তালিকায় সেরা গ্র্যান্ড ফিনালে

Advertisement

কয়েকদিন আগেই শেষ হয়েছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’। প্রতিবারের মত এবারেও শেষ কয়েকমাস ধরে দর্শকদের মন জয় করে ছিল এই রিয়্যালিটি শো। নিজের দায়িত্বে দাদাগিরিকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী , সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন পড়ে না। তবে গ্র্যান্ড ফিনালে দিয়েই টিআরপি তালিকায় বাজিমাত দাদার ‘দাদাগিরি’র। সেরার মুকুট এই রিয়্যালিটি শোয়ের ঝুলিতে।

Advertisement

দাদাগিরির মঞ্চে সৌরভ-ডোনার রসায়ন নিয়ে কৌতুহলের শেষ ছিল না। তাদের নিয়ে চর্চা চলত প্রতিনিয়ত। এবারের দাদাগিরির ফিনালেতে উপস্থিত ছিলেন ডোনা গাঙ্গুলী। তবে গ্র্যান্ড ফিনালের এপিসোডের প্রোমো ভাইরাল হয়েছিল আগেই। সেখানে তাদের নাচের ভিডিও নিয়ে উন্মাদনা শেষ ছিল না ভক্তমহলের। সকলে রীতিমতো মুখিয়ে ছিলেন ফাইনাল দেখার জন্য। টেলিভিশনের পর্দায় দাদাগিরির গ্র্যান্ড ফিনালের এপিসোড সম্প্রচারিত হওয়ার পর থেকেই টিআরপি তালিকা সবার উপরে দাদাগিরি। কথাতেই আছে, ‘যার শেষ ভালো তার সব ভালো’। এক্ষেত্রেও অনেকটা তাই হয়েছে। অতএব, ফিনালেতে একই মঞ্চে দাদা ও ডোনা গাঙ্গুলীর উপস্থিতি রীতিমতো মন জয় করে নিয়েছে আপামর দর্শকদের।

উল্লেখ্য, দাদাগিরির গ্র্যান্ড ফিনালে সম্প্রসারিত হওয়ার আগের দিনেও এই শোয়ের টিআরপি ছিল ৫.০। তবে গ্র্যান্ড ফিনালের পর এর টিআরপি বেড়ে দাঁড়িয়েছে ৬.৯, যা নন ফিকশন ক্যাটাগেরিতে সেরা। আপাতত, এই রিয়্যালিটি শো সেরা দশে জায়গা পাওয়া ৭ ধারাবাহিকের থেকে বেশি রেটিং নিয়ে বসে রয়েছে তালিকায়। অন্যদিকে সুপারস্টার জিৎ সঞ্চালিত স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’র টিআরপি ৩.৩। পাশাপাশি সুদীপা চ্যাটার্জী সঞ্চালিত ‘রান্নাঘর’এর টিআরপি ১.১। বলাই বাহুল্য, শেষ এপিসোড দিয়েই সেরার তকমা ছিনিয়ে নিয়েছে দাদাগিরি। উল্লেখ্য, এই মুহূর্তে দাদাগিরির জায়গায় শুরু হয়েছে বাংলা টেলিভিশন জগতের সব থেকে বড় গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’। ইতিমধ্যেই টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে দুটি এপিসোড। এই মুহূর্তে গ্র্যান্ড অডিশন চলছে এই শোতে।

Advertisement

Related Articles

Back to top button