নিউজরাজ্য

ঘোলা থেকে উদ্ধার কয়েক কোটির মাদক, গ্রেফতার ৩

Advertisement

উত্তর ২৪ পরগণা: গাড়ির পিছু ধাওয়া করে মাদক (Drug)-সহ ৩ ব্যক্তিকে পুলিশ। উত্তর ২৪ পরগণার ঘোলা (Ghola)-র ঘটনা। আটক কয়েক কোটি টাকার মাদক দ্রব্য। উত্তর ২৪ পরগণা জেলার ঘোলা (Ghola) থানার অন্তর্গত পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালের কাছ থেকে সন্দেহজনক গাড়ি থেকে আটক করা হয়েছে মাদক। বুধবার সন্ধ্যাবেলায় একটি বোলারো গাড়িকে সন্দেহ হওয়ায় তার পিছু নেয় ক্রাইম ব্রাঞ্চ (Crime Branch)-এর অফিসাররা।

এরপর ওই গাড়িটিকে পানিহাটি থেকে তাড়া করতে করতে তাকে ঘোলা স্টেট জেনারেল হসপিটাল এর সামনে ধরে ফেলে। ক্রাইম ব্রাঞ্চের অফিসার এবং ঘোলা থানার পুলিশের যৌথ অভিযান চালানো হয়। এই গাড়িটি থেকেই কয়েক কোটি টাকার মাদক উদ্ধার করা হয়েছে তবে বিষয়টি নিয়ে ঘোলা পুলিশ কিংবা ক্রাইম ব্রাঞ্চে অফিসাররা বলতে চায়নি। গাড়িটির চালক সহ দুজনকে আটক করেছে পুলিশ। গাড়িটি কোথা থেকে আসছিল বা কোথায় যাচ্ছিল তা-ও পরিষ্কার করে জানালেন এই পুরো ঘটনাটি খতিয়ে দেখছে তদন্তকারী অফিসাররা। এখানে কার সঙ্গে যোগাযোগ রয়েছে তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে, দিন কয়েক আগে মালদায় অনেকটা একই ভাবে মাদক পাচারকারীদ ধরেছিল পুলিশ। সামনে দুই অপরাধী আর তার পেছনে দুই পুলিশ ধাওয়া করছে বাইকে চেপে। এটা কোনও সিনেমার দৃশ্য নয় মালদা এমনই ঘটনা ঘটেছে সামনে দুজন মাদক পাচারকারী আর পেছনের দুইজনকে রাধা করছিলেন তারা মালদার পুলিশ সাফল্য। সাফল্য পাওয়া গেছে পাকড়াও করা গেছে এক মাদক পাচারকারীকে উদ্ধার হয়েছে মাদক তবে তার সঙ্গী পলাতক।

গোপন সূত্রে খবর পেয়ে মালদার কালিয়াচক থানার দুই অফিসার অভিষেক তালুকদার এবং রোহিত দাস দুজনে মিলে মোটরসাইকেল করে পলাতক দুই পাচারকারীর পেছনে ধাওয়া করে। পরে একজন ধরা পড়ে যায়। অন্যজন পালিয়ে যেতে সক্ষম হয়। ধৃতের নাম তৌহিদ সেখ। কালিয়াচকের আলিপুর-২ গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ লক্ষীপুর গ্রামে। তাঁকে জেরা করে, তাঁর বাড়ি থেকে প্রায় আড়াই কেজি ব্রাউন সুগার পাওয়া যায়। যার বাজার মূল্য ৫০ লক্ষ টাকা।

Tags

Related Articles

Back to top button