ভাইরাল & ভিডিও

জল খেতে আসা চিতাবাঘের উপরে আক্রমণ করল কুমির, মুহূর্তে ভাইরাল ভিডিও

কয়েক মিনিটের মধ্যেই চিতাবাঘটিকে মেরে ফেলল ওই কুমিরটি

×
Advertisement

জলে যে সমস্ত জীব বসবাস করে তার মধ্যে সবথেকে ভয়ঙ্কর হলো কুমির। এমনিতে কুমির শুধুমাত্র জলে নয়, ঘরের বাইরেও শিকার করতে পারে, তবে জলের মধ্যে কুমির এর থেকে শক্তিশালী আর কোন জীব নেই। সোশ্যাল মিডিয়াতেও কুমিরের একাধিক ভিডিও হয়ে থাকে ভাইরাল। এই সমস্ত ভিডিওতে আমরা দেখতে পাই কুমির তার থেকে ক্ষমতা এবং আকারে অনেকটাই বড় কিছু প্রাণীর সঙ্গে লড়াই করতে নেমে যায়। বাঘ থেকে শুরু করে হাতি এমনকি চিতাবাঘের সঙ্গেও তাকে লড়াই করতে দেখা যায়। কুমিরের বিশেষত্ব হলো, সে নিজের শিকারকে নিজের দু’টি চোয়াল দিয়ে অত্যন্ত শক্তভাবে আঁকড়ে ধরে। তারপরে, তাকে মেরে ফেলে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি চিতা বাঘের সঙ্গে একটি কুমিরের লড়াই চলছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, চিতাবাঘটি নদীর ধারে জল খেতে এসেছে। তৎক্ষণাৎ তাকে দেখে ফেলে একটি কুমির। সে ধীরে ধীরে চিতাবাঘের দিকে এগোতে শুরু করে। তখনই হঠাৎ করে চিতাবাঘের কিছু বুঝে ওঠার আগেই তার উপর আক্রমণ করে দেয় ওই কুমির। তারপর মুখ দিয়ে তাকে কামড়ে ধরে এবং তাকে জলের মধ্যে নিয়ে যায়। তারপর তাকে মেরে ফেলে। কুমিরের এই ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত ভাইরাল হয়েছে।

কুমিরটি যেভাবে এই চিতাবাঘকে শিকার করল, সেই দৃশ্যটি সত্যিই দেখার মতো। একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছিল। অনেকেই এই ভিডিও দেখেছেন এবং কমেন্ট করেছেন। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button