ক্রিকেটখেলা

পুত্র সন্তানের বাবা হলেন ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ড্য, দেখুন ছবি

Advertisement

ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ড্য সম্প্রতি এক পুত্র সন্তানের বাবা হয়েছেন। ২৬ বছর বয়সী এই ক্রিকেটার এই তথ্যটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। লন্ডডাউনের সময় পান্ড্য বলিউড অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এই দম্পতি ২০২০ এর জানুয়ারীতে বাগদান করেছিলেন। তারা ২০১০ সালে ডেটিং শুরু করেছিলেন এবং পাণ্ড্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বাগদানের ঘোষণা দিয়ে পরিবারকে অবাক করে দিয়েছিলেন। ৩১ শে মে, পান্ড্য ঘোষণা করেছিলেন যে তারা গর্বিত কারণ তারা বাবা-মা হতে চলেছেন। একই দিন, তিনি ঘোষণা করেছিলেন যে তিনি নাটসার সাথে গাঁটছড়া বেঁধেছেন। এই দম্পতি লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন।

২০১৯ সালের সেপ্টেম্বরের পর থেকে পান্ড্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হোম সিরিজ চলাকালীন তার ফিরে আসার কথা থাকলেও ম্যাচগুলি স্থগিত করতে হয়েছিল। তার পিঠের সমস্যাগুলির কারণে ২০১৯ বিশ্বকাপের পরে তাকে বিশ্রাম দেওয়া হবে বলে নিশ্চিত হয়েছিল। পান্ড্য দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ফিরে এসেছিলেন তবে টেস্টে তাকে অন্তর্ভুক্ত করা হয়নি। অক্টোবরে ২০১৯, তিনি লন্ডনে ফিরে অস্ত্রোপচার করিয়েছিলেন, যা তাকে তিন-চার মাসের জন্য ক্রিকেট থেকে সরিয়ে দেয়। জানুয়ারী-ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরের জন্য তাকে ভারতীয়-এ স্কোয়াডে নির্বাচিত করা হয়েছিল তবে ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হওয়ায় তাকে আন্তর্জাতিক ম্যাচ থেকেও বাদ দেওয়া হয়।

পান্ড্য ডিওয়াই পাতিল ঘরোয়া টি-টোয়েন্টি ট্রফিতে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরেন এবং তার দৌলতে জাতীয় দলে ফিরে আসেন। যদিও করোনা ভাইরাস মহামারীজনিত কারণে তাঁর প্রত্যাবর্তন সিরিজ স্থগিত করা হয়েছিল। পান্ড্য আইপিএল ২০২০ তে সংযুক্ত আরব আমিরাশাহিতে যাওয়ার বিষয়ে নিশ্চিত হয়েছেন। তিনি চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের একজন সদস্য। বিসিসিআই নিশ্চিত করেছে যে ১৯ ই সেপ্টেম্বর লিগটি শুরু হবে। ফাইনালটি ৮ বা ১০ নভেম্বর অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে। কেন্দ্রীয়ভাবে চুক্তিবদ্ধ খেলোয়াড়রা তাদের নিজ নিজ আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলিতে যোগদানের আগে বিসিসিআইয়ের প্রশিক্ষণ শিবিরে অংশ নেবে বলে আশা করা হচ্ছে। বিসিসিআই ২ আগস্ট প্রশিক্ষণ শিবির এবং আইপিএল ফিক্সচার সম্পর্কিত একটি চূড়ান্ত কথা প্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

 

View this post on Instagram

 

We are blessed with our baby boy ❤️🙏🏾

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

Tags

Related Articles

Back to top button
×
Close
Close