ক্রিকেটখেলা

নির্দিষ্ট সময়েই হবে মহিলাদের আইপিএল, জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Advertisement

রবিবার ভারতের ক্রিকেট বোর্ড অব কন্ট্রোলের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেছেন যে মহিলাদের আইপিএল নিয়ে আলোচনা চলছে। আইপিএলের সাধারণ কাউন্সিলের বৈঠকের আগে গাঙ্গুলি মহিলাদের আইপিএল সম্পর্কে আশাবাদী বলে মনে করেন এবং বলেছেন যে কেন্দ্রীয়ভাবে চুক্তিবদ্ধ মহিলা খেলোয়াড়দের একটি শিবির থাকবে যা দেশের বিরাজমান পরিস্থিতির কারণে বিলম্বিত হয়েছে।

রবিবার আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকের আগে গাঙ্গুলি পিটিআইকে বলেন, “আমি আপনাকে নিশ্চিত করে বলতে পারি যে মহিলাদের আইপিএল নিয়ে আলোচনা চলছে এবং জাতীয় দলের জন্যও আমাদের পরিকল্পনা রয়েছে।” একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে যে জানিয়েছে যে মহিলাদের চ্যালেঞ্জার সিরিজটি ১-১০ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে এবং তার আগে একটি শিবিরের প্রত্যাশা করা হচ্ছে।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক আরও বলেছেন যে কেন্দ্রীয়ভাবে চুক্তিবদ্ধ মহিলা খেলোয়াড়দের একটি শিবির থাকবে যা দেশের বিরাজমান পরিস্থিতির কারণে বিলম্বিত হয়েছে। “আমাদের কোনও ক্রিকেটারকে আমরা উন্মুক্ত করতে পারিনি – এটি স্বাস্থ্য ঝুঁকির জন্য, পুরুষ বা মহিলাই হোক। এটা বিপজ্জনক হত,” গাঙ্গুলি বলেছেন। “কোভিড-১৯ এর কারণে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিও বন্ধ ছিল। তবে আমাদের একটি পরিকল্পনা রয়েছে এবং আমরা মহিলাদের জন্য একটি শিবির রাখব, আমি আপনাকে এটি বলতে পারি,” তিনি যোগ করেছেন। বিসিসিআইয়ের ক্রিকেট অপারেশন দল একটি শিডিউল তৈরি করছে যেখানে ভারতীয় মহিলাদের নিউজিল্যান্ডে ওয়ানডে বিশ্বকাপ খেলার আগে দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি পূর্ণাঙ্গ সাদা বল সিরিজ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Tags

Related Articles

Back to top button
×
Close
Close