ধোনিকেও ছাপিয়ে যাবে, ৭ বছরের খুদে কন্যার হেলিকপ্টার শট দেখে মুগ্ধ নেট দুনিয়া, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

২০২০ সালের সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হতে চলা আইপিএলে মহেন্দ্র সিংহ ধোনির হেলিকপ্টার শটটি দেখার জন্য বিশ্ব অধীর অপেক্ষায় বসে আছে তবে তার আগে সাত বছর বয়সী এক খুদে কন্যা ধোনির হেলিকপ্টার শট অনুকরণ করে সকলকে চমকে দিয়েছে। ভারতের সাবেক ওপেনার আকাশ চোপড়া হেলিকপ্টার শট খেলা পরী শর্মার একটি ছোট্ট ক্লিপ শেয়ার করেছেন।

Advertisement

চোপড়া তার ভাষ্যটি ১৮-সেকেন্ডের ভিডিওতেও যুক্ত করেছেন। “বৃহস্পতিবার থান্ডারবোল্ট… আমাদের নিজস্ব পরী শর্মা। তিনি কি সুপার মেধাবী নন? ” চোপড়া টুইট করেছেন। প্রাক্তন ব্যাটসম্যান সঞ্জয় মাঞ্জেরেকরও তরুণ পরীর ক্রিকেট দক্ষতার বিষয়টি নোট করেছেন। “আমি এখন হেলিকপ্টার শট বাস্তবে অনুশীলন করা দেখছি। রক্ষক হিসাবে স্টাম্পের খুব কাছাকাছি বল সংগ্রহের পাশাপাশি ধোনি উদীয়মান ক্রিকেটারদের দুর্দান্ত বিকল্প হিসাবে জনপ্রিয়তা অর্জন করেছেন,” মঞ্জরেকর লিখেছেন।

Advertisement

Advertisement

হরিয়ানার রোহতকের সাত বছরের মেয়ে পরী শর্মা ভারতীয় মহিলাদের ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করতে এবং ব্যাটিংয়ের সমস্ত রেকর্ড ভাঙতে আগ্রহী। তার বাবা একজন প্রশিক্ষক, যিনি ভারতের প্রাক্তন ক্রিকেটার অজয় ​​রাত্রা এবং জোগিন্দর শর্মার সাথে খেলেছিলেন। প্রাক্তন ক্রিকেটারদের সন্তান সন্ততিরা নজর কেড়েছে, এই প্রথম নয়। মেয়েটি এই বছরের শুরুর দিকে নিজের কৌশল দিয়ে নাসের হুসেন, মাইকেল অ্যাথার্টন এবং মাইকেল ভনের মতো প্রাক্তন ক্রিকেটারদের মুগ্ধ করেছিলো। যখন তার প্রথম ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয় তখন ইংলিশ অধিনায়করা এই ৭ বছর বয়সীর ব্যাটিংয়ের বিস্ময়ে হতবাক হয়ে যান। শিখা পান্ডের মতো ভারতের মহিলা ক্রিকেটাররাও পরী শর্মার ব্যাটিংয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন।

Recent Posts